DMCA.com Protection Status
ADS

‘আগামী জাতীয় নির্বাচনে পুলিশ থাকবে নিরপেক্ষ’:আইজিপি শহিদুল হক।

 

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক(আইজিপি) একেএম শহীদুল হক বলেছেন, বিগত নয় বছর ধরে পুলিশ সম্পূর্ণ নিরপেক্ষভাবে স্থানীয় সরকার নির্বাচন সমূহে দায়িত্ব পালন করেছে। আগামী জাতীয় নির্বাচনেও পুলিশ নিরপেক্ষভাবে  দায়িত্ব পালন করবে।

সম্প্রতি শরীয়তপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আইজিপি এসব কথা বলেন। এর আগে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওর্য়াক এর নবম প্রতিষ্ঠাবার্ষিকী ও ঢাকা রেঞ্জ ও মেট্রোপলিটন নারী পুলিশ সদস্যদের আঞ্চলিক মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন আইজিপি।

আইজিপি বলেন, বিগত নয় বছরে যতগুলো স্থানীয় সরকারের নির্বাচন হয়েছে আইনশৃঙ্খলা বাহিনী সম্পূর্ণ নিরপেক্ষভাবে কাজ করেছে। নির্বাচন কমিশনের নির্দেশন মতে তাদের অধীনে থেকে নিরপেক্ষ ভূমিকা পালন করেছে। আগামী রংপুর সিটি করপোরেশন নির্বাচনসহ যেকোনো নির্বাচন যাতে সুষ্ঠুভাবে ভোটাররা ভোট দিতে পারে সেই পরিবেশ সৃষ্টি করবো। যে অপরাধ করবে তাকেই আইনের আওতায় আনা হবে। এতে কে ছাত্রলীগ ও কে ছাত্রদল দেখা হবে না।

বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের সভাপতি ও পুলিশ উপমহাপরিদর্শক মিলি বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য দেন পুলিশ মহাপরিদর্শক একেএম শহীদুল হকের স্ত্রী ও পুনাক সভানেত্রী শামসুন্নাহার রহমান, শরীয়তপুরের পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন প্রমূখ।

Share this post

scroll to top
error: Content is protected !!