DMCA.com Protection Status
ADS

রোহিঙ্গাদের দেখতে যাওয়া ছিলো খালেদা জিয়ার স্ট্যান্টবাজীঃসৈয়দ নাসিম।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  অবৈধ হাসিনা সরকারের  স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘মানবিক মূল্যবোধ থেকে রোহিঙ্গাদের দেখতে যাননি খালেদা জিয়া । পালিয়ে আসা রোহিঙ্গা জনগোষ্ঠীদের নিয়ে পলিটিক্যাল স্ট্যান্ডবাজি করেছেন তিনি। শত শত দামি গাড়ির শো দেখলাম। কত পেট্রল খরচ হলো। এটা দায়িত্বশীলতার পরিচয় নয়।’

রোববার চট্টগ্রাম সার্কিট হাউজে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাদের সঙ্গে স্বাস্থ্যসেবার মানোন্নয়ন সংক্রান্ত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মিথ্যার সীমা আছে বলে মন্ত্রী আরও বলেন, দু:খের বিষয় হলো খালেদা জিয়া এখন রাজনৈতিকভাবে অন্ধ হয়ে গেছেন। উনার রাজনৈতিক অন্ধত্বের চিকিৎসা দরকার। খালেদা জিয়া মিথ্যা বলতে বলতে এখন এমন পরিণতি হয়েছে জনগণ উনার সব কথা মিথ্যা হিসেবে গ্রহন করেন।

মন্ত্রী আরো বলেন, মিয়ানমারের রাখাইনে চলমান সহিংস দমন-নিপীড়নের মুখে লক্ষ লক্ষ রোহিঙ্গা জনগোষ্ঠী বাংলাদেশে পালিয়ে আশ্রয় নিয়েছে। আমরা তাদের সবাইকে খাবারের পাশাপাশি থাকার জায়গা এবং চিকিৎসা সেবা দিচ্ছি। প্রায় আট লক্ষ কলেরা ভ্যাকসিন দিয়েছি। কক্সবাজার ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে অনেক আহত ও অসুস্থ রোহিঙ্গার চিকিৎসা,অপারেশন করা হয়েছে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. আজিজুর রহমান সিদ্দিকী। রোহিঙ্গাদের স্বাস্থ্যসেবা কার্যক্রম তুলে ধরেন ডা. এএম মুজিবুল হক তথ্যচিত্র উপস্থাপন করেন। এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মোহাম্মদ ইসমাইল, ডা. আবুল কাসেম, হাবিবুর রহমান, চমেক হাসপাতাল পরিচালক বি. জেনারেল মো. জালাল উদ্দিন, বিএমএ চট্টগ্রাম সভাপতি ডা. মুজিবুল হক খান প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!