DMCA.com Protection Status
ADS

সিলেটের শরীফগন্জ ইউনিয়নে বন্যা দুর্গতদের ত্রান সাহায্য দিলেন জয়নাল আবেদীন জামিল।

দৈনিক প্রথম বাংলাদেশ প্রতিবেদনঃ আজ সিলেট জেলার গোলাপগন্জ উপজেলার  শরীফ গন্জ ইউনিয়নের বন্যাদুর্গত এবং দরিদ্র জনগোষ্টির মাঝে কানাডা প্রবাসী বিএনপি নেতা,শরিফগন্জ তথা সিলেটের কৃতি সন্তান জনাব এম জয়নাল আবেদীন জামিলের ব্যবস্থাপনায় ত্রান সাহায্য বিতরন করা হয়। 

এই মহতি কাজের ফলে কয়েক হাজার দুঃখী এলাকাবাসী সরাসরি উপকৃত হয়। জনাব জামিলের দৃষ্টান্ত অনুসরন করে প্রবাসী ধনাঢ্য ব্যক্তিবর্গ এবং এলাকার স্বচ্ছল লোকজন যদি গরীব-দুঃখীদের প্রতি সহযোগিতার হাত সম্প্রসারিত করেন তবে দেশে অভাব অনটন অনেক কমে আসবেবলে এলাকার অধিবাসীগন মনে করেন।

এ প্রসঙ্গে কানাডা প্রবাসী বিশিষ্ট জনসেবক জনাব জামিল বলেন, 'আমার এ ক্ষুদ্র প্রয়াসে অসহায়,নির্যাতিত,নিপীড়িতও অবহেলিত সাধারন নাগরিকদের বিন্দুমাত্র হলেও নিজের মন থেকে যে সাহায্যে সহযোগিতা করতে পেরেছি সে জন্য আমার জীবন সার্থক বলে আমি মনে করি'।

তিনি আরও বলেন ,'আপনারা যারা আমার অনুপস্থিতিতে এই অসহায় মানুষকে আন্তরিক ভাবে বিভিন্ন ভাবে  সাহায্যে সহযোগিতা করেছেন সে জন্য উপস্হিত সকলকে আমার হৃদয়ের অন্তস্হল থেকে ধন্যবাদ জানাচ্ছি । আপনারা আমার জন্য রাব্বুল আলামিনের দরবারে দোয়া করবেন যাতে সর্বক্ষন আমি আপনাদের সুখ-দুঃখে পাশে থাকতে পারি '।

Share this post

scroll to top
error: Content is protected !!