DMCA.com Protection Status
ADS

রোহিঙ্গাদের অার বাংলাদেশে জায়গা দেয়া সম্ভব নয়ঃ ওবায়দুল কাদের।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  সম্পূর্ন পরিবর্তিত পরিস্থিতিতে বহু বছর আগে দেয়া  জাতিসংঘের সাবেক মহাসচিব কফি অানানের সিদ্ধান্ত অনুযায়ী অালাপ-অালোচনার ভিত্তিতে রোহিঙ্গা সমস্যা সমাধানের অাহ্বান জানিয়েছেন অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং অবৈধ হাসিনা সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, মানবিক দিক বিবেচনা করে বারবার রোহিঙ্গাদের বাংলাদেশে অাশ্রয় দিয়েছি আমরা। কিন্তু এখন অার তাদের জায়গা দেয়া সম্ভব হচ্ছে না।

মঙ্গলবার বিকেলে অাওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি কার্যালয়ে অায়োজিত অাওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর বৈঠক শেষে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন ওবায়দুল কাদের। বৈঠকে যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল অালম হানিফ, ডা. দীপু মণি, জাহাঙ্গীর কবির নানক, অাবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীমসহ সম্পাদকমণ্ডলীর অধিকাংশ সদস্য উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের ঈদের উৎসব বন্যার্তদের সঙ্গে কাটানোর জন্য নেতাকর্মীদের প্রতি অাহ্বান জানিয়েছেন। তিনি ঈদের খরচ কমিয়ে বন্যার্তদের সহযোগিতার জন্যও নেতাকর্মীদের প্রতি অাহ্বান জানান।

বিদেশে বসে খালেদা জিয়ার রোহিঙ্গাদের নিয়ে বক্তব্য প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, বিদেশে বসে রোহিঙ্গাদের বাংলাদেশে অাশ্রয় দেয়া সংক্রান্ত খালেদা জিয়ার সাম্প্রতিক বক্তব্য সমর্থনযোগ্য নয়।

অারেক প্রশ্নের জবাবে তিনি বলেন, ষোড়শ সংশোধনী নিয়ে বিএনপির অপরাজনীতি করা ছাড়া অার কোনো উপায় নেই।

Share this post

scroll to top
error: Content is protected !!