DMCA.com Protection Status
ADS

বঙ্গবন্ধু হত্যার পর যারা খুশি হয়েছিলো, তারাই আজ খুশী মনে শোক দিবস পালন করছে : কাদের সিদ্দিকী

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যার পর যারা খুশি হয়েছিলো আজ তারাই খুশি  মনে শোক দিবসে উৎসব পালন করছে।

আজ মঙ্গলবার টুঙ্গীপাড়াস্থ বঙ্গবন্ধু শেখ মুজিবের সমাধিস্থলে কবর জিয়ারত করতে এসে বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম এসব কথা বলেন।

স্ত্রী নাসরিন সিদ্দিকী, পুত্র দীপ সিদ্দিকী, কন্যা কুঁড়ি সিদ্দিকী ও কুশি সিদ্দিকী এবং দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে আজ বিকেলে বঙ্গবন্ধুর সমাধিস্থলে আসেন তিনি। সমাধিসংলগ্ন মসজিদে আসরের নামাজ আদায় শেষে তিনি বঙ্গবন্ধুর কবরে ফাতেহা পাঠ করেন।

এসময় বঙ্গবীর আরো বলেন, ‘বঙ্গবন্ধু শহীদ হওয়ার পর ১৯৭৫ সালের ১৯ আগস্ট আমি ঢাকা ত্যাগ করে বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ-প্রতিরোধ গড়ে তুলেছিলাম, ৪২ বছর পর আবার সেই আগস্ট মাসে বঙ্গবন্ধুর কবরে ফাতেহা পাঠ করতে এসেছি।’

তিনি বলেন, ‘বঙ্গবন্ধুকে হত্যার পর সেদিন যারা খুশি হয়েছিলো আজ তারাই খুশি মনে শোক দিবস পালন করছে। আর যারা সেদিন জীবন বাজি রেখে পিতা হত্যার প্রতিবাদ করেছিলো, জেল-জুলুম নির্যাতন ভোগ করেছিলো তারা অবহেলা-অমার্যাদায় জীবন কাটাচ্ছে। যে ১০৪ জন প্রতিরোধ যোদ্ধা জীবন উৎসর্গ করেছিলো তাদের সেই আত্মত্যাগকে স্বীকৃতি পর্যন্ত দেয়া হয়নি।’

পরিবারের সদস্যরা ছাড়াও এসময় দলের সহ-সভাপতি আমিনুল ইসলাম তারেক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, কেন্দ্রীয় নেতা ফরিদ আহমেদ, যুবনেতা হাবিবুন নবী সোহেল, ছাত্রনেতা রিফাতুল ইসলাম দীপ, মেহেদী সম্রাট প্রমুখ তার সাথে ছিলেন।

Share this post

scroll to top
error: Content is protected !!