DMCA.com Protection Status
ADS

যুক্তরাজ্যে খালেদা জিয়ার গতিবিধির উপর কড়া নজর রাখা হচ্ছেঃ ওবায়দুল কাদের।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ যুক্তরাজ্য সফররত  বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া লন্ডনে বসে হাসিনা সরকারের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্রে লিপ্ত কিনা তা  খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 
আজ রোববার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমন্ডলীর সভা শেষে সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান। 


ওবায়দুল কাদের বলেন, ‘খালেদা জিয়ার লন্ডন সফরে তার গতিবিধির আমরা গভীর ভাবে ওপর নজর রাখছি। যুক্তরাজ্য আওয়ামী লীগ খালেদা জিয়ার চলাফেরার ওপর নজর রাখছে। লন্ডনে খালেদা জিয়া কোথায় যায়, কাদের সঙ্গে যোগাযোগ করেন, কার কার সঙ্গে আলোচনা করেন, বৈঠক করেন সব খোঁজখবর নেয়ার জন্য আমাদের লোকজন আছে।’


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগের বিকল্প কোনোদিন বিএনপি হতে পারে না। দেশের জনগণ বিএনপিকে কখনই আওয়ামী লীগের বিকল্প হিসেবে ক্ষমতায় আনতে পারে না। কারণ, বিএনপি যতদিন ক্ষমতায় ছিল তারা কি করেছে, তা দেশের মানুষ জানে। এরকম একটি লুটেরা, সন্ত্রাসী, মানুষ পোড়ানো, মানুষ হত্যাকারী দলকে ক্ষমতায় আনতে পারে না।


সহায়ক সরকার প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশের সংবিধানে কি কোনো সহায়ক সরকার আছে?

সংবিধানে যা আছে তাই হবে। সংবিধানে আছে নির্বাচন করবে নির্বাচন কমিশন। নির্বাচন কমিশন নিরপেক্ষ হলে নিরপেক্ষ নির্বাচন সম্ভব, এটা পৃথিবীর সব গণতান্ত্রিক দেশেই স্বীকৃত বিষয়।


 

Share this post

scroll to top
error: Content is protected !!