DMCA.com Protection Status
ADS

খালেদা জিয়াই তত্ত্বাবধায়ক সরকারের রূপরেখা নষ্ট করেছেনঃ নাসিম

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও শেখ হাসিনার অবৈধ সরকারের স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন,আওয়ামী লীগ নয় বরং বেগম খালেদা জিয়াই তত্ত্বাবধায়ক সরকারের রূপরেখা নষ্ট করেছেন।

আজ শনিবার দুপুরে পাবনা সার্কিট হাউজ মিলনায়তনে পাবনা জেলার আইন-শৃঙ্খলা ও উন্নয়ন সমন্বয় কমিটির সভার পূর্বে তিনি একথা বলেন।

তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকারকে তিনিই চরমভাবে বিতর্কিত করেছেন। তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থায় আর ফিরে যাওয়ার সুযোগ নেই। মাঠ গরম না করে নির্বাচন কমিশনের সাথে বৈঠক করে কিভাবে নির্বাচন কমিশনকে শক্তিশালী করা যায় সে বিষয়ে আলোচনা করতে বিএনপির প্রতি তিনি আহবান জানান।

নাসিম বলেন, আগামী সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে। আমেরিকা, ব্রিটেন, ভারতসহ বিশ্বের প্রায় সব দেশে এভাবেই নির্বাচন হয়। শেখ হাসিনার সরকার রুটিন কাজ করবেন আর নির্বাচন কমিশন নির্বাচনী সব কাজ করবেন। প্রশাসন নিয়ন্ত্রণসহ প্রয়োজনীয় নির্বাচনী সব কাজ নির্বাচন কমিশন করবে। বর্তমান নির্বাচন কমিশন স্বাধীন।

তিনি বলেন, ‘এ নির্বাচন কমিশনারের অধীনে কুমিল্লায় আমরা হেরেছি। এতেই প্রমাণিত হয় নির্বাচন কমিশন স্বাধীন। অবাধ সুষ্ঠু নির্বাচন হবে ফলাফল যাই হোক আমরা মেনে নেব।’

Share this post

scroll to top
error: Content is protected !!