DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

টাকা ছিনতাই মামলায় ছাত্রলীগ নেতাকে আটক করায় ১৫ পুলিশ সাসপেন্ড।

 

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ গাজীপুর মহানগরীর টঙ্গীতে বিকাশের টাকা ছিনতাই চেষ্টার ঘটনায় টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগ সভাপতিকে আটক করায় টঙ্গী শিল্পাঞ্চল পুলিশের ১৫ সদস্যকে একযোগে সাসপেন্ড করা হয়েছে।
 

 

টঙ্গী কলেজ গেটে রোববার অস্ত্রের মুখে আনসার ও শিল্প পুলিশের সদস্যদের চ্যালেঞ্জ করে ওই ছিনতাই চেষ্টার ঘটনা ঘটে।

ঘটনার পর টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি কাজী মঞ্জুর ও আমিনুল ইসলাম ইয়াসিন নামের অপর ছাত্রকে আটক করে শিল্প পুলিশের সদস্যরা।

পরে ছাত্রলীগের নেতা-কর্মীরা টঙ্গী কলেজ গেটে শিল্প পুলিশের ব্যারাক ঘেরাও দিয়ে বিক্ষোভ ও মহাসড়ক অবরোধ  করে। ফলে ছাত্রলীগ নেতা কাজী মঞ্জুরকে ছেড়ে দিতে বাধ্য হয় পুলিশ।

টঙ্গী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, বিকাশের টাকা বহনের নিরাপত্তায় নিয়োজিত আনসারদের পক্ষ থেকে আটক আমিনুল ইসলাম ইয়াসিনকে একমাত্র এজাহারভুক্ত আসামি ও তার অজ্ঞাত সহযোগীদের বিরুদ্ধে থানায় মামলা দেয়া হয়েছে।পালিয়ে যাওয়া ছিনতাইকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

টঙ্গী শিল্পাঞ্চল পুলিশের ইনচার্জ আবু রায়হান সোহেল তার ক্যাম্পের ১৫ পুলিশ সদস্য প্রত্যাহারের সত্যতা স্বীকার করে বলেন, উদ্ভুত পরিস্থিতিতে রোববার রাতেই টঙ্গী শিল্প পুলিশের ১৫ সদস্যকে আপাতত প্রত্যাহার করেছেন ঊর্ধ্বতন কর্তৃপক্ষ।

তিনি আরও বলেন, ছিনতাই ঘটনায় শিল্প পুলিশ ও ছাত্রলীগের ভূমিকা নিয়ে তদন্ত চলছে। তদন্তের পর দোষ প্রমাণিত হলে ব্যবস্থা নেয়া হবে।

Share this post

scroll to top
error: Content is protected !!