DMCA.com Protection Status
ADS

ঈশ্বরদীতে হামলা-ভাঙচুরের অভিযোগে ভূমিমন্ত্রীর ছেলেসহ গ্রেপ্তার ১১

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  পাবনার ঈশ্বরদীতে বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুরের অভিযোগে অবৈধ হাসিনা সরকারের ভূমিমন্ত্রীর ছেলেসহ ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঈশ্বরদী ছাত্রলীগ সভাপতি জুবায়ের বিশ্বাসের বাবা মুক্তিযোদ্ধা আতিয়ার বিশ্বাসের একটি মামলায়  গত রাতে পাবনা জেলা পুলিশের যৌথ  অভিযানে তাদের আটক করা হয়।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার নিয়ে পাবনা-৪ আসনের এমপি ও ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর সাথে তার জামাতা ঈশ্বরদী পৌর মেয়র আবুল কালাম আজাদের অনেকদিন ধরেই বিরোধ চলে আসছে। এরই জের ধরে গতকাল বৃহস্পতিবার বিকেলে ভূমিমন্ত্রী সমর্থিত যুবলীগ নেতা রাজিব সরকারের নেতৃত্বে ১০/১৫ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী ঈশ্বরদী পৌর সদরে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়।

এ সময় মন্ত্রীর জামাতা পৌর মেয়র আবুল কালাম আজাদের মিষ্টির দোকানসহ বেশ কিছু সাধারণ ব্যবসায়ীর দোকানে ব্যাপক ভাঙচুর করা হয়। পরে হামলাকারীরা আবুল কালাম আজাদের সমর্থিত ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের বিশ্বাসের বাড়িতেও ভাঙচুর চালায়। এ সময় তাদের বাধা দিতে গেলে ছাত্রলীগ সভাপতির মা আহত হন।

পুলিশ জানায়, হামলার ঘটনায় ছাত্রলীগ সভাপতি জুবায়ের বিশ্বাসের বাবা মুক্তিযোদ্ধা আতিয়ার বিশ্বাস বাদি হয়ে ঈশ্বরদী থানায় গত রাতে একটি মামলা দায়ের করেন।

মামলায় ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরীফ তমালকে এক নম্বর ও যুবলীগ নেতা রাজিব সরকারকে দুই নম্বর আসামী করা হয়। এরপর রাতেই  ঈশ্বরদী ও পাবনা পুলিশ যৌথ অভিযানে নামে।

তারা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হামলার সাথে জড়িত অভিযোগে ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরীফ তমালসহ ১১ জনকে গ্রেপ্তার করে । 

Share this post

scroll to top
error: Content is protected !!