DMCA.com Protection Status
ADS

বিএনপির বিরুদ্ধে কোন ষঢ়যন্ত্র সফল হতে দেয়া হবে নাঃ কানাডা বিএনপি।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  কানাডার রিফিউজি আদালতের একটি রায়ের পর্যবেক্ষন এর ভূল ব্যাখা এবং মিথ্যাচারের প্রতিবাদে সম্প্রতি মন্ট্রিয়লের একটি রিসেপসন হলে কানাডা বিএনপির এক জরুরী সংবাদ সম্বেলন অনুষ্ঠিত হয়।মন্ট্রিয়লে বসবাসরত সন্মানিত বাংলাদেশী সাংবাদিকগন এই সংবাদ সম্বেলনে উপস্থিত ছিলেন।

কানাডা বিএনপি নেতা জনাব আনসারউদ্দীন আহমদের পরিচালনায় অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রারম্ভিক বক্তব্য দেন,কানাডা বিএনপি নেতা ক্যাপ্টেন(অবঃ)মারুফুর রহমান রাজু।

তিনি বলেন,সম্প্রতি কানাডার রিফিউজি আদালতের আপিলের একটি রায়ের পর্যবেক্ষনকে কে সম্পূর্ন উদ্দেশ্য প্রনোদিত ভাবে বিকৃত করে বাংলাদেশের কতিপয় মিডিয়ায় প্রচার করা হয়েছে,যাতে বলা হয় কানাডার আদালত  বিএনপিকে সন্ত্রাসী দল ঘোষনা করেছে।অথচ এধরনের কোন কথা রায়ের কোথাও নেই।বিএনপির ভাবমূর্তি ক্ষুন্ন করতেই দেশে বিদেশে এই ভ্রান্ত সংবাদ বারংবার প্রচার করে আওয়ামী মিডিয়া গুলো জনমনে ব্যাপক বিভ্রান্তির সৃষ্টি করেছে।

আর এই মামলার আলোচ্য বাদী জুয়েল হোসেন গাজী কানাডায় নিজেকে বিএনপির অঙ্গ সংগঠন স্বেচ্ছাসেবক দল মিরপুর থানার একজন নেতা পরিচয় দিলেও খোজ নিয়ে জানা যায়, তার সাথে বিএনপি সহ দলের কোনো অঙ্গ কিংবা সহযোগী সংগঠনের সাথেই সংশ্লিষ্টতা নেই।বরং ক্ষমতাসীন দলের সাথে তার সংশ্লিষ্টতার কিছু প্রমান আমাদের হাতে পৌছেছে ।যাচাই বাছাই করে এসব প্রমান আপনাদের সামনে সময়মতো উপস্থাপন করে হবে।

এর পর একেএকে  বিষয়টির উপর বক্তব্য রাখেন,কানাডা বিএনপি নেতা,কামরুল হাসান ফারুক হাওলাদার,এজাজ আখতার তৌফিক,নবী হোসেন,আবুল বাসার মানিক ,ড.আবিদ বাহার প্রমুখ।এছাড়াও আরও উপস্থিত ছিলেন কানাডা বিএনপি নেতা,এম জয়নাল আবেদীন জামিল, নূরনবী রশীদ,মোঃ নাসিরউল্লাহ,মোস্তাহীদ আহমেদ মুকু ,আকবর বাশার প্রমুখ।

তারা বলেন,বিএনপি একটি সুস্হ ধারার রাজনৈতিক দল।এই দলের পক্ষে সন্ত্রাসকে প্রশ্রয় দেয়ার প্রশ্নই উঠে না।অবৈধ হাসিনা সরকারের এ ধরনের মিথ্যা ও বানোয়াট প্রচারনার বিরুদ্ধে প্রবল জনমত গড়ে তোলার উপর গুরুত্বারোপ করেন।এই বিষয়ে কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী কানাডা বিএনপি কাজ করে যাবে বলে তারা অঙ্গীকর করেন।

পরে উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন কানাডা বিএনপি নেতৃবৃন্দ।

Share this post

scroll to top
error: Content is protected !!