DMCA.com Protection Status
ADS

কানাডা বিএনপির উদ্যোগে আরাফাত রহমান কোকোর ২য় মৃত্যুবার্ষিকী পালিত।

milad copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  গতকাল,৩০শে জানুয়ারী'১৭,সোমবার সন্ধ্যায় মন্ট্রিয়লের একটি স্বনামধন্য রিসেপশন হলে কানাডা বিএনপির আয়োজনে যথাযোগ্য মর্যাদায় এবং ধর্মীয় ভাবগম্ভির পরিবেশে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া কনিষ্ট পুত্র মরহুম আরাফাত রহমান কোকোর ২য় মৃ্ত্যুবার্ষিকী আলোচনা অনুষ্ঠান এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কানাডা বিএনপি নেতা কামরুল হাসান ফারুক হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠান পরিচালনায় ছিলেন কানাডা বিএনপি নেতা এম জয়নাল আবেদীন জামিল।

আলোচনায় অংশগ্রহনকারী বক্তাগন গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় মরহুম আরাফাত রহমান কোকোর জীবন ও কর্মের স্মৃতিচারন করেন।তারা বলেন,২০০৭-৮ এ অবৈধ তত্বাবধায়ক সরকার আমলে তার উপর যে অমানুষিক নির্যাতন করা হয় তারই ফলশ্রুতিতেই কোকোর অকাল মৃত্যু হয়েছে কিনা তা তদন্ত করে দেখা প্রয়োজন।

বক্তারা বলেন ,বাংলাদেশের ক্রিকেট উন্নয়নেও আরাফাত রহমান কোকোর  অনবদ্য অবদান জাতি চিরদিন শ্রদ্ধা ভরে স্মরন রাখবে।

সভায় জিয়া পরিবারকে বাংলাদেশের রাজনীতি থেকে মাইনাস করার হীন প্রচেস্টা কখনও সফল হবে বলে মত প্রকাশ করেন । তারা সম্প্রতি দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারী পরওয়ানা জারীর তীব্র নিন্দা করেন এবং অবিলম্বে বিএনপি নেতা কর্মীদের বিরুদ্ধে সকল অসত্য এবং হয়রানীমূলক মামলা প্রত্যাহারের জোর দাবী জানান।

আলোচনায় অংশ নেন,কানাডা বিএনপি নেতা সর্বজনাব, নাসির উল্লাহ, নবী হোসেন, মকসুম তরফদার , ক্যাপ্টেন (অবঃ) মারুফ রাজু, আনসারউদ্দীন আহমেদ, আবুল বাসার মানিক, নূরনবী রশীদ , মাহমুদুল ইসলাম সুমন,মোস্তাহীদ আহমেদ মুকু, আকবর বাসার ,রফিকুল ইসলাম ,মোঃ রফিকুল ইসলাম প্রমুখ।

kokocbnp copyআলোচনা শেষে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এসময় আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাৎ কামনা দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন কানাডা বিএনপি নেতা জনাব শরীফ মাহমুদুল ইসলাম।

 

Share this post

scroll to top
error: Content is protected !!