DMCA.com Protection Status
ADS

বিএনপি নির্বাচনে আসতেও বাধ্য, হারতেও বাধ্য হবে: মোহাম্মদ নাসিম

nasim3-copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  আগামী ২০১৯ সালে শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ওই নির্বাচনে বিএনপি আসতেও বাধ্য হবে, হারতেও বাধ্য হবে।

তার মতে, শেখ হাসিনার উন্নয়ন দেখে মানুষ আবারও আওয়ামী লীগকেই ভোট দেবে। শনিবার বিকালে সিরাজগঞ্জের কাজিপুরে রঘুনাথপুর উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

কাজিপুর উপজেলার চর গিরিশ ইউনিয়নে ১০ শয্যা বিশিষ্ট ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে এ সমাবেশের আয়োজন করা হয়। এসময় মোহাম্মদ নাসিম আরও বলেন, নির্বাচন না করলে ধানের শীষ আর খুঁজে পাওয়া যাবে না।

তিনি বলেন, ‘কোনো অজুহাত দেখিয়ে মিথ্যা আন্দোলনের ধুয়া তুলে লাভ নেই। আপনাদের (বিএনপি) আন্দোলন কী তা জনগণ দেখেছে।’ স্বাস্থ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগ খালি মাঠে গোল দিতে চায় না। ২০১৯ সালের নির্বাচনী মাঠে বিএনপির সঙ্গে মোকাবেলা করেই আওয়ামী লীগ জয়ী হবে।

শেখ হাসিনাকে উন্নয়নের নেত্রী উল্লেখ করে তিনি বলেন, ছিটমহল উদ্ধার, পদ্মাসেতু নির্মাণ, বিদ্যুৎ উৎপাদনসহ সব ক্ষেত্রেই বাংলাদেশ এখন উন্নয়নের মডেল। এখন সারা বিশ্ব সরকারের ধারাবাহিক উন্নয়নের প্রশংসা করছে।

Share this post

scroll to top
error: Content is protected !!