DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

একদলীয় দু:শাসন দীর্ঘায়িত করতেই বিএনপি নেতাদের কারাগারে নেয়া হচ্ছে : মির্জা ফখরুল

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সম্পূর্ণ বানোয়াট ও ভিত্তিহীন মামলায় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন ও সমবায় বিষয়ক সম্পাদক জি কে গউছসহ বেশ কয়েকজন নেতাকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার এক বিবৃতিতে তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, জনবিচ্ছিন্ন ও মহাভোট ডাকাতির মাধ্যমে আবারও জোর করে রাষ্ট্রক্ষমতা দখলকারী আওয়ামী সরকার বিএনপিসহ দেশের বিরোধী দলগুলোকে নির্মূল করে একদলীয় দু:শাসনকে দীর্ঘায়িত করতেই নেতাকর্মীদের বিরুদ্ধে সম্পূর্ণ উদ্ভট, মনগড়া ও ভিত্তিহীন মামলা দায়েরের মাধ্যমে কারাগারে পুরে রাখার পরিকল্পনা বাস্তবায়ন করে যাচ্ছে।

 

মির্জা ফখরুল বলেন, শাসকগোষ্ঠী বিভিন্ন অপকৌশলের আশ্রয় নিয়ে বাংলাদেশ বিএনপিকে নির্মূল করার জন্য এখন আরও বেশী মাত্রায় মরিয়া হয়ে উঠেছে। বিএনপি নেতা ড. আসাদুজ্জামান রিপন এবং জি কে গউছসহ কারাগারে প্রেরিত বেশকিছু নেতৃবৃন্দ সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলেই তাদের জামিন বাতিল করে কারাগারে পাঠানো হয়েছে।

বিএনপি মহাসচিব অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ দলের নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা মামলা প্রত্যাহার এবং তাদের নি:শর্ত মুক্তির জোর দাবি জানান।

Share this post

scroll to top
error: Content is protected !!