DMCA.com Protection Status
ADS

বিএনপির সঙ্গে সংলাপের আর কোনো সুযোগ নেইঃওবায়দুল কাদের

obaidul-kader-new copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির সঙ্গে নির্বাচন কমিশন নিয়ে সংলাপ করার আর কোনো সুযোগ নেই। প্রেসিডেন্ট সব দলের সঙ্গে সংলাপ করেছেন। নির্বাচন কমিশন গঠন করার সম্পূর্ণ এখতিয়ার তার।


গতকাল সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কাঁচপুর, মেঘনা ও গোমতী দ্বিতীয় চার লেন সেতু প্রকল্পের প্রথম পাইলিং কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি জানান, জাপান-বাংলাদেশ যৌথ অর্থায়নে এই তিনটি সেতু নির্মাণে ব্যয় হবে সাড়ে আট হাজার কোটি টাকা। এর মধ্যে জাইকা সাড়ে ছয় হাজার কোটি টাকা আর বাংলাদেশ দুই হাজার কোটি টাকা অর্থ প্রদান করবে।

মন্ত্রী জানান, গুলশানে হলি আর্টিজানে জঙ্গি হামলার ঘটনার কারণে এ কাজের কিছুটা বিলম্ব হলেও নির্ধারিত সময় ২০১৮ সালের ডিসেম্বর মাসেই পদ্মা সেতুর সঙ্গে একই সময়ে এ তিনটি সেতু জনসাধারণের চলাচলের জন্য খুলে দেয়া হবে।


নারায়ণগঞ্জের সাত খুন মামলার রায়ের ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, সাত খুনের মামলার রায় দেশের অপরাধীদের জন্য কঠোর সতর্ক বার্তা। তিনি জানান, সাত খুন মামলার প্রধান আসামি নুর হোসেনকে দল থেকে ইতিমধ্যে বহিষ্কার করা হয়েছে। 

Share this post

scroll to top
error: Content is protected !!