DMCA.com Protection Status
ADS

এই সম্মেলন আ.লীগের নয়, র‌্যাব, পুলিশ ও ডগ স্কোয়াডের সম্মেলন: আলাল

alal-copyalal alal-copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আগামীকাল আওয়ামী লীগের সম্মেলনকে র‌্যাব পুলিশ ও ডগ স্কোয়াডের সম্মেলন বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে জাতীয়তাবাদী বন্ধু দল আয়োজিত’ বিএনপির স্থায়ী কমিটির সদস্য বিগ্রেডিয়ার জে.অব: আ স ম হান্নান শাহ’র স্মরণ সভায় তিনি এ মন্তব্য করেন।

আলাল বলেন,’সম্মেলন উপলক্ষে আওয়ামী লীগ ঢাকা শহরে এমন অবস্থা সৃষ্টি করেছে মনে হচ্ছে সম্মেলন তাদের নয়, র‌্যাব,পুলিশ,ও ডগ স্কোয়াডের সম্মেলন, আর এ সম্মেলনের সভাপতি হবেন, র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ, এবং সাধারণ সম্পাদক হবেন পুলিশ কমিশনার আসাদুজ্জামান মিয়া, তারা এখন থেকেই পথে পথে চেকপোষ্ট বসিয়ে সাধারণ জনসাধারণকে হয়রানি করছে।

কাউন্সিলে নেত্রী যাকে যে পদ দিবে সে সেই পদই পাবে গতকাল দেয়া সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের সমালোচনা করেন বিএনপির যুগ্ম- মহাসচিব।তিনি বলেন,আপনাদের নেত্রীই যদি সব পদ দিতে পারেন তাহলে চাঁদাবাজি করে জনগণের পকেট কেটে এত বড় কাউন্সিল করার কোন অর্থই হয়না।

কাউন্সিলে বিএনপিকে আমন্ত্রন জানানোর প্রসঙ্গে আলাল বলেন,’ আমরা ও আওয়ামীগকে কাউন্সিলে আমন্ত্রন জানিয়ে ছিলাম তারা যায়নি এমনকি ফোন করে দু:খ ও প্রকাশ করেনি।তবে বিএনপি তাদের মত দল নয়,বিএনপি হল সত্তিকার অর্থে গণতান্ত্রিক রাজনৈতিক দল। আওয়ামী লীগের কাউন্সিল আমরা কি করি দেখেন জনগন বুঝতে পারবে। আওয়ামী লীগকে অভিসপ্ত রাজনৈতিক দল বলেও মন্তব্য করেন বিএনপির এই নেতা।

আয়োজক সংগঠনের সভাপতি শরীফ মোস্তফা জামান লিটুর সভাপতিত্বে স্মরণ সভায় আরও বক্তব্য দেন- বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ,বিএনপি নেতা রকিবুল ইসলাম রিপন,শাহ মো: মাসুম বিল্লাহ প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!