DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

শহীদ জিয়ার আদর্শ বুকে ধারন করেই হাসিনার পতন ঘটাতে হবেঃ ড.মঈন খান।

bnpifter1 copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ গতকাল ২২শে রমজান , ২৭শে জুন,২০১৬ , সোমবার সন্ধ্যায় মন্ট্রিয়লের একটি রেস্তোরায় কানাডা বিএনপির আয়োজনে অনারম্বর ভাবে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এই পবিত্র অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিএনপি স্হায়ী কমিটির সন্মানিত সদস্য এবং সাবেক মন্ত্রী ড.আব্দুল মঈন খান একথা বলেন।

bnpifter2 copyকানাডা বিএনপির পরিশ্রমী নেতা এম জয়নাল আবেদিন জামিলের সাবলীল পরিচালনায় এই ইফতার মাহফিলে বিপুল সংখ্যক প্রবাসী ভাই বোনগন উপস্থিত ছিলেন।শুরুতেই কানাডা বিএনপির নেতৃবৃন্দ অনুষ্ঠানে আসার জন্য  জনাব মঈন  খানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

ইফতার পূর্ব মোনাজাত পরিচালনা করেন জনাব লুৎফর রহমান।                  

ইফতার মাহফিলের শেষ পর্যায়ে , প্রধান অতিথি ড.মঈন খান সংক্ষিপ্ত বক্তব্যে তাকে বিশেষ ভাবে সন্মানিত করায় কানাডা বিএনপির সকল নেতা-কর্মীর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

bnpifter4 copyতিনি বলেন, বাংলাদেশের বর্তমান গনতন্ত্রবিহীন ভয়াবহ অবস্থার মোকাবেলায় প্রবাসীদের সকল কর্মকান্ড দেশের অসহায় জনগনকে আশার আলো দেখাচ্ছে।বিদেশে থেকেও দেশের জন্য নিরন্তর কাজ করে যাওয়া প্রবাসী ভাইবোনদের কাছে বাংলাদেশ আজীবন কৃতজ্ঞ থাকবে।

বিএনপির অন্যতম ত্যাগী এই নেতা বলেন,শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নীতি এবং আদর্শ অনুসরন করেই বিএনপি আবার ক্ষমতায় আসবে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে  জনগনকে এই অবৈধ হাসিনা সরকারের কবল থেকে মুক্ত করবেই, ইন শা আল্লাহ।

bnpifter3ইফতার মাহফিল শেষে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল,কানাডা শাখার সন্মানিত নেতৃবৃন্দ জনাব মঈন খানকে ফুলেল শুভেচ্ছা জানান।

bnpifter copyঅনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,কানাডা বিএনপির নেতা সর্বজনাব মকসুম তরফদার ,  নূর নবী রশীদ ,কাজী দেলোয়ার হোসেন জনী , আবুল বাসার মানিক নাসির উল্লাহ  ,নবী হোসেন ,কামরুল হাসান ফারুক হাওলাদার ,এজাজ আখতার তৌফিক , ক্যাপ্টেন(অবঃ)মারুফুর রহমান রাজু , সাফিউদ্দীন আহমেদ , মেহেদী ফারুক ,আবদুল হামিদ বুলবুল, মোস্তাহিদ আহমেদ মুকু ,রফিকুল ইসলাম ,মোঃ আলী জিন্নাহ ,প্রকৌশলী সিহাব উদ্দীন,মুফতি ফারুক , প্রকৌশলী তোফাজ্জল হোসেন পরাগ ,আতিকুর রহমান তুলা,সুমন আহমেদ , গাজী সুমন ,হাফিজুর রহমান ,বাসার শাহজাহান সাজু ,সর্ব জনাবা মিসেস নবী হোসেন,মিসেস মাহবুবা রহমান মিতু ,রুলী বেগম ,রীমা বেগম,মাইসা  প্রমুখ।

 

 

Share this post

scroll to top
error: Content is protected !!