DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

খোকার অব্যাহতি চাইলেন জাহিদ এফ সরদার সাদী

sadibnpবিএনপি চেয়ারপারসনের সাবেক বৈদেশিক উপদেষ্টা এবং বিশেষ দূত জনাব জাহিদ এফ সরদার সাদী যুক্তরাষ্ট্রে অবস্থান রত বিএনপির ভাইস চেয়ারম্যান এবং ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকার প্রতি অবিলম্বে দেশে ফিরে গিয়ে চলমান সরকার বিরোধী আন্দোলনে সামিল হওয়ার আহবান জানিয়েছেন।

 

আজ সন্ধ্যায় গনমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে তিনি এই আহবান জানান।

 

khokaবিবৃতিতে জনাব সাদেক হোসেন খোকাকে  সুস্থ উল্লেখ করে জনাব সাদী বলেন,প্রবাসে বসে বিভিন্ন বিতর্কিত কর্মকান্ড বন্ধ করে অবিলম্বে তার দেশে ফিরে গিয়ে আন্দোলনে যোগ দেয়া উচিৎ।বিগত কিছুদিন যাবৎ জনাব খোকার বিভিন্ন কার্যকলাপ বিএনপির আন্দোলনরত নেতা কর্মীদের মাঝে বিভ্রান্তির সৃষ্টি করেছে এবং পক্ষান্তরে দলের আন্দোলন কে বাধাগ্রস্থ করছে বলে জনাব সাদী মনে করেন।

 

এমতাবস্থায় জনাব  খোকা যদি অবিলম্বে দেশে ফিরে গিয়ে দেশনেত্রীর অবরোধ আন্দোলনে যোগ  দিতে অপারগ হন তবে  অতিসত্তর  দলের পদ-পদবী থেকে অব্যহতি নেয়ার আহবান জানান।এছাড়াও জনাব সাদী জনাব খোকার ২৯ শে ডিসেম্বার ২০১৩ এর মার্চ ফর ডেমোক্রেসী ভন্ডুলে তার প্রশ্নবিদ্ধ ভূমিকার অভিযোগের সুস্পস্ঠ ব্যাখা দাবী করেন।

 

জনাব সাদী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার  নাশকতা বিরোধী  পরিষ্কার অবস্থানের পরও জনাব খোকা প্রবাসে বসে' সংলাপ শুরু হওয়ার সাথে সাথে সব নাশকতা বন্ধ হয়ে যাবে এবং চাইলে মাত্র ১ ঘন্টার মধ্যে ঢাকা শহর অচল করে দিতে পারেন তিনি',ইত্যাদি বক্তব্য দিয়ে দলকে দেশে বিদেশে বেকায়দায় ফেলার চেষ্টার ব্যাখ্যাও দাবী করেন তিনি। 

 

জনাব সাদেক হোসেন খোকার বিভিন্ন কার্যকলাপে আওয়ামী লীগ সরকারের হাত আছে কিনা তা খতিয়ে দেখতে বিএনপি হাইকমাম্ডের প্রতি বিশেষ অনুরোধ জানান জনাব সাদী।

 

পরিশেষে পদ-পদবীর অপেক্ষা না করে বিএনপির চলমান আন্দোলনে বিএনপির নিবেদিত প্রান  সকল নেতা কর্মীদের ঝাপিয়ে পড়ান আহবান জানান জনাব জাহিদ এফ সরদার সাদী।এক্ষেত্রে তিনি সকলকে দলের ভেতর ঘাপটি মেরে থাকা সরকারী এজেন্টদের ব্যাপার সদা সতর্ক থাকার প্রয়োজনীয়তার কথা উল্লেখ করেন।

 

Share this post

scroll to top
error: Content is protected !!