DMCA.com Protection Status
ADS

লিফটে দুই মন্ত্রী আটকঃ লিফট ভেঙে বিপু-পলক সহ ৯ জনকে উদ্ধার

ekushe copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ রাজধানীর কারওয়ান বাজারের জাহাঙ্গীর টাওয়ারের লিফটের ভেতর দীর্ঘক্ষণ আটকে ছিলেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকসহ আরো কয়েকজন।

লিফটের ম্যাগনেট ফেল করায় ৭তলা নিচে নেমে বের হতে পারছিলেন না তারা। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা লিফটের দরজা ভেঙে তাদের উদ্ধার করে।

বৃহস্পতিবার মধ্যরাতে একুশে টেলিভিশনের একটি টকশো শেষে ফেরার সময় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় দুই প্রতিমন্ত্রীই অক্ষত রয়েছেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কন্ট্রোল রুমের ডিউটি অফিসার ভোজন সরকার  বলেন, লিফট ৭ তলা থেকে নামার সময় ম্যাগনেট ফেল করায় এ ঘটনা ঘটেছে। ভবনের কর্মীরা চেষ্টা করে ব্যার্থ হয়ে ফায়ার সার্ভিসে ফোন দেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাদের উদ্ধার করে। তারা সবাই অক্ষত রয়েছেন। কেউ আহত হননি।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, লিফটের ভেতর দুই প্রতিমন্ত্রী ছাড়াও ছিলেন একুশের রাত টকশোর উপস্থাপক অঞ্জন রায়, বিদ্যুৎ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা (পিআরও), পলকের দুজন এপিএস, জাহাঙ্গীর নামের একজন সুপারভাইজার, প্রযোজক ফারুক এবং কৃষিবিদ দেবু ভট্টাচার্য।

ভোজন সরকার বলেন, আমরা লিফটের ওয়্যার (তার) চেক করেছি। কোনো তার ছেড়া ছিল না।তবে ঘটনা তদন্তে নিয়োজিত পুলিশ জানায়,এই দুর্ঘটনাটি নাশকতা কিনা তা খতিয়ে দেখা হচ্ছে ,জঙ্গী সংশ্লিষ্টতার সম্ভাবনাও উড়িয়ে দেয়া যাচ্ছে না।

Share this post

scroll to top
error: Content is protected !!