DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

স্ত্রী’র নগ্ন ছবি প্রচারনায় ব্যবহার নিয়ে ডোনাল্ড ট্রাম্প-টেড ক্রুজ মুখোমুখি

triump

দৈনিক প্রথম বাংলাদেশ প্রতিবেদনঃ যুক্তরাজ্যের জিকিউ ম্যাগাজিনে ২০০০ সালের জানুয়ারি মাসে প্রকাশিত ম্যালানিয়া ট্রাম্পের একটি নগ্ন ছবি প্রতিদ্বন্দ্বী রাজনৈতিকরা প্রার্থীরা নির্বাচনী প্রচারণার কাজে ব্যবহার করায় ক্ষুব্ধ হয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রেসিডেন্ট পদের মনোনয়ন প্রত্যাশী ডোনাল্ড ট্রাম্প।

চলতি মাসের চার তারিখ ছবিগুলো পুনরায় প্রকাশ করে ব্রিটেনের ওই ম্যাগাজিনটি।

এরপরই ওই ছবি নিয়ে শোরগোল তোলেন তার প্রতিদ্বন্দ্বী রিপাবলিকান দলের অপর মনোনয়ন প্রত্যাশী টেড ক্রুজের সমর্থকরা। জিকিউ ম্যাগাজিনে স্যালন নিউজের বরাতে বলা হয়, ২০০০ সালে জিকিউ ম্যাগাজিনে ট্রাম্পের স্ত্রী সাবেক মডেল ম্যালানিয়া ট্রাম্পের প্রকাশিত ছবি নিয়ে একটি প্রতিদ্বন্দ্বিী রাজনৈতিক দল তার বিরুদ্ধে প্রচারণা চালাচ্ছে।

বিষয়টি নিয়ে একেবারেই খুশি নন ডোনাল্ড ট্রাম্প। এর প্রতিবাদে টুইটারে টেড ক্রুজকে হুমকিও দিয়েছেন তিনি। এক টুইটার বার্তায় ট্রাম্প বলেন, জিকিউ ম্যাগাজিনে ম্যালানিয়ার একটি ছবিকে নিজের বিজ্ঞাপনে ব্যবহার করছে মিথ্যুক টেড ক্রুজ। মিথ্যুক টেড, সাবধান হও অথবা আমি তোমার স্ত্রীর গোপন তথ্য ফাঁস করে দিব। ছবিটি দেখলে স্পষ্টতই বোঝা যাচ্ছে যে এটি ট্রাম্প বিরোধী কোনো রাজনীতি সমর্থকের তৈরি করা এবং বিষয়টি নিয়ে টেড ক্রুজের প্রচারণা কর্মীদেরও কিছু করা সম্ভব নয়।

ট্রাম্পের হুমকির উত্তরও দিয়েছেন টেড ক্রুজ। এক টুইটার বার্তায় তিনি লেখেন, তোমার স্ত্রীর ছবি আমরা প্রকাশ করিনি। ডোনাল্ড তুমি যদি হেইদির(টেড ক্রুজের স্ত্রী) উপর আক্রমণ করো তবে বুঝবো তোমাকে যতোটা ভেবেছিলাম তার চাইতেও বড় কাপুরুষ তুমি।

Share this post

scroll to top
error: Content is protected !!