DMCA.com Protection Status
ADS

অচিরেই আলো আসবে, ভবিষ্যৎ আমাদেরই ইন শা আল্লাহ্ঃবেগম খালেদা জিয়া

kzcoun copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  সকলের অংশগ্রহণে দেশে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ জাতীয় নির্বাচন অনুষ্ঠানের লক্ষে সরকারের প্রতি আবারো সংলাপের আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া।

শনিবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে অনুষ্ঠিত দলটির ৬ষ্ঠ জাতীয় কাউন্সিলে তিনি এ আহ্বান জানান । দির্ঘদিন পর অনুষ্ঠিত বহুল প্রতিক্ষিত এই কাউন্সিলে বিপুল উৎসাহ ও উদ্দীপনায় বিএনপির হাজার হাজার নেতা কর্মী যোগদান করেন।

kzcoun2খালেদা জিয়া দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে বলেন, আপনারা জেগে উঠুন, ঐক্যবদ্ধ হোন। আপনাদের যে অধিকার কেড়ে নেয়া হয়েছে তা ছিনিয়ে নিন। অন্ধকারের পর্দা দুলে উঠেছে। অচিরেই আলো আসবে। ভবিষ্যৎ আমাদেরই ইনশাআল্লাহ্।

তিনি বলেন, বাংলাদেশের মানুষসহ প্রায় সবাই দেশে একটি গণতান্ত্রিক ও জনপ্রতিনিধিত্বশীল সরকার দেখতে চায়। এমন একটি সরকার প্রতিষ্ঠার লক্ষে কীভাবে আলাপ-আলোচনার মাধ্যমে একটি সুষ্ঠু ও অবাধ নির্বাচনের আয়োজন করা যায় সেজন্য আমরা সরকারের প্রতি সংলাপের আহ্বান জানিয়েছিলাম। কিন্তু সরকার আমাদের আহ্বানে সাড়া দেয়নি।

kzcoun1তিনি আরও বলেন, সকলে মিলে আলাপ-আলোচনার মাধ্যমে সংকটের নিরসন করতে পারলে আর আন্দোলনের প্রয়োজন হবে না। কিন্তু, সরকার বলপ্রয়োগের মাধ্যমে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে। তারা শুভ বুদ্ধির পরিচয় দেয়নি। তাই, আমরা আবারো সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি, আসুন আমরা আলাপ-আলোচনার মাধ্যমে একটি অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ উপায়ে নির্বাচন অনুষ্ঠানের পথ খুঁজে বের করি।

Share this post

scroll to top
error: Content is protected !!