DMCA.com Protection Status
ADS

বিএনপি এবং জিয়া পরিবারকে নির্মূল করতেই ১/১১ এসেছিলোঃ কানাডা বিএনপি

cbnp10 copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ   বিএনপি এবং জিয়া পরিবারকে চিরতরে ধংশ করার উদ্দেশ্যেই কুখ্যাত ১/১১ এসেছিলো । বাংলাদেশের রাজনীতিকে একেবারে রাজনীতি শূন্য করে দেয়া, পরীক্ষিত রাজনীতিকদের রাজনীতি থেকে সরিয়ে দেয়ার জন্য ১/১১-এর এই চক্রান্ত হয়েছিল । তারুন্যের অহংকার তারেক রহমানের বিরুদ্ধেও একইভাবে ষড়যন্ত্র করা হয়েছিল এবং বাংলাদেশের জাতীয়তাবাদী রাজনীতি নির্মূল করার ষঢ়যন্ত্র করেছিল ঐ কুচক্রী মঈনউদ্দীন-ফখরুদ্দীন গং।

আজ ৭ই মার্চ সোমবার সন্ধ্যায় মন্ট্রিয়ল ডাউনটাউনস্থ পিজ্জা সেইন্ট লরেন্ট রেস্তোরায় কানাডা বিএনপি ঐক্যজোটের উদ্যোগে দেশনায়ক তারেক রহমানের কারাবরনের ১০ম বর্ষপুর্তিতে আয়োজিত এক বিশেষ আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

কানাডা বিএনপি নেতা জনাব মারিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভা পরিচালনা করেন কানাডা বিএনপি নেতা জনাব আবুল বাশার মানিক।

আলোচনা অনুষ্ঠানের শুরুতেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং দেশনায়ক তারেক রহমান যথাক্রমে বিএনপির চেয়ারপারসন এবং সিনিয়ার ভাইস চেয়ারম্যান পুনঃ নির্বাচিত হওয়ায় এক ধন্যবাদ প্রস্তাব গৃহিত হয়।

অলোচনা অনুষ্ঠানের বক্তারা আরও বলেন,তারেক রহমান বাংলাদেশের রাজনীতিতে নতুন চিন্তাভাবনা নিয়ে এসেছিলেন। তিনি চিরায়ত রাজনীতির পথে না গিয়ে নতুন ধারার রাজনীতির সূচনা করেছিলেন। সেই কারণেই তাকে ষড়যন্ত্রের মাধ্যমে নির্যাতন করা হয়েছিল। তারেক রহমান বর্তমানে অসুুস্থ অবস্থায় লন্ডনে আছেন। তারা আশা করেন শিঘ্রই তিনি সুস্থ হয়ে বাংলাদেশে ফিরে আসবেন। আজকের যে অবরুদ্ধ গণতন্ত্র তাকে মুক্ত করে সত্যিকার অর্থে একটি গণতান্ত্রিক পরিবেশ সৃষ্টি করার জন্য দেশনায়ক তারেক রহমান আমাদের নেতৃত্ব দেবেন।

বক্তারা  বিএনপির আসন্ন জাতীয় কাউন্সিলের সর্বাত্বক সফলতা কামনা করে দেশনেত্রী খালেদা জিয়ার নেতৃত্বে এবং দেশনায়ক তারেক রহমানের পরিচালনায় বিএনপি উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

অনুষ্ঠানে দেশনায়ক তারেক রহমানের আশু সুস্থতা এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘ জীবন কামনা করে  বিশেষ মুনাজাত করা হয় । মুনাজাত পরিচালনা করেন কানাডা বিএনপি নেতা জনাব মারিফুর রহমান ।

আলোচনা অনুষ্ঠানে মুল্যবান বক্তব্য প্রদান করেন,কানাডা বিএনপি ঐক্যজোট নেতা সর্বজনাব ,জনাব রফিকুর রহমান , রফিকুল ইসলাম ,মাহমুদুল ইসলাম সূমন , রাহাত মিয়া , মোহাম্মদ শহীদউল্লাহ , জুবের আহমেদ , নূরনবী রশীদ ,ক্যাপ্টেন(অবঃ)মারুফুর রহমান রাজু , মোস্তাফিজুর রহমান লাবু , এজাজ আখতার তৌফিক , জুমেদ আহমেদ , আবদুল ওয়াদুদ রোকন , জিয়াউল হক জিয়া , এম জয়নাল আবেদীন জামিল , খালিদ হোসেন শাহীন ,আবদুল মুহিব প্রমূখ।

Share this post

scroll to top
error: Content is protected !!