DMCA.com Protection Status
ADS

তেলাপোকাও একটা পাখি আর বিএনপিও একটি দল, তার আবার কাউন্সিলঃমাহবুব হানিফ

mhanif copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, তেলাপোকাও একটা পাখি আর বিএনপিও একটি দল, তার আবার কাউন্সিল, এর চেয়ে হাস্যকর আর কিছুই নেই।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া শহরের কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।

হানিফ আরো বলেন, রাজনৈতিক দল হিসেবে বিএনপির ভেতরে কতটুকু গণতন্ত্রের চর্চা আছে সেটা তাদের কর্মকান্ড- দেখলেই বোঝা যায়। তাদের কাউন্সিল নিয়ে কোনো সমস্যা নেই। তবে এই কাউন্সিল নিয়ে যে তামাশা আর নাটক হচ্ছে তা নিয়ে দেশবাসী লজ্জাবোধ করছে। তারা বলছে কাউন্সিলে চেয়ারপারসন আর ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন হবে। সবাই জানে খালেদা জিয়া আর তারেক রহমানের ওই পদ দুটিতে কোনো প্রতিদ্বন্দ্বী থাকবে না। এই সব নাটক করে রাজনীতিকে একটা রঙ্গমঞ্চ বানিয়ে ফেলেছে বিএনপি। যত তাড়াতাড়ি তারা সুষ্ঠু রাজনৈতিক ধারায় ফিরে আসবে দেশের জন্য মঙ্গল হবে।

বিএনপির কাউন্সিল নিয়ে আওয়ামী লীগের কোনো ভাবনা নেই উল্লেখ করে মাহবুব উল আলম হানিফ বলেন, ‘বিএনপি কোনো রাজনৈতিক দলই না যেটা নিয়ে আওয়ামী লীগের কোনো ভাবনা আছে। এটা একটা যগা-খিচুড়ি দল। কাউন্সিল নিয়ে বিএনপির তামাশা দেশবাসী দেখছে এবং এর জবাবও তারা পাবে।

পরে কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হানিফ।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পুলিশ সুপার প্রলয় চিসিম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল ইসলাম, কুষ্টিয়া আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অনুপ কুমার নন্দ্বী প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!