DMCA.com Protection Status
ADS

হাসিনা সরকারকে বৈধ বলে স্বিকার করলেই সংলাপ: হাছান মাহমুদ

hmক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  ২০১৯ সালের আগে দেশে কোনো নির্বাচন হবে না , আপনি (খালেদা) নিজের ভুল-ত্রুটির জন্য যদি জনগণেরর কাছে ক্ষমা চান , সন্ত্রাসী- যুদ্ধাপরাধীদের সাথে সম্পর্ক ছিন্ন করে নিয়মতান্ত্রিক রাজনীতির পথে ফিরে এসে বলেন এই হাসিনা সরকার বৈধ, তবেই সংলাপ হতে পারে আপনার সাথে, বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

 বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এখন আর বিএনপির সম্পদ নয়, বরং তিনি এখন বিএনপির বোঝা বলেও মন্তব্য করেন  ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে রমনা থাকা আওয়ামী লীগ জামায়াতের হরতালের প্রতিবাদে এক সমাবেশে তিনি এসব মন্তব্য করেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্যে করে হাছান মাহমুদ বলেন, ‘আপনার নেতাকর্মীরাই এখন আর আপনাকে সম্পদ মনে করেন না। আপনার কারণেই বিএনপির আজকের এই দুর্দশা। আপনি (খালেদা) সবার নিকট থেকে প্রত্যাখ্যাত হয়ে এখন সরকারের প্রতি আহ্বান জানাচ্ছেন আমায় একটু ডাকুন, আমি একটু কথা বলতে চাই।’

বিএনপির নেতা কর্মীদের অনুরোধ জানিয়ে তিনি বলেন, বিএনপির এই বোঝার (খালেদা জিয়া) হাত থেকে দেশকে এবং বিএনপিকে রক্ষা করুন।

সাবেক এই মন্ত্রী বলেন, যারা হাতে পোড়া মানুষের গন্ধ, জঙ্গী- সন্ত্রাসীদের সাথে যাদের সম্পর্ক,যারা দেশি-বিদেশি সন্ত্রাসী গোষ্ঠীকে মদদ দেয়, তাদের সাথে সরকার বা আওয়ামী লীগের কোনো সংলাপ হতে পারে না।

রমনা থানা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশারের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক এম এ করিম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, প্রজন্ম লীগের সভাপতি আসাদুজ্জামান দুর্জয় প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!