DMCA.com Protection Status
ADS

এরশাদ দলকে চাঙ্গা করার জন্য সরকার বিরোধী বক্তব্য দেনঃ রওশন এরশাদ

rowshonক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  জাতীয় সংসদের গৃহপালিত বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ বলেছেন, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ শুধুমাত্র দলকে চাঙ্গা করার জন্যই হাসিনা  সরকার বিরোধী বক্তব্য দিয়ে থাকেন ।

মঙ্গলবার সংসদের মিডিয়া সেন্টারে দলটির আয়োজনে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

রওশন  এরশাদ বলেন, এরশাদের মুখে সরকার বিরোধী কোনো কথাই মানতে তারা নারাজ।

বিভিন্ন জায়গায় আওয়ামী লীগ কর্তৃক জাপার প্রার্থীদের উপর হামলা নিয়ে তিনি বলেন,কোনো হামলা হয়নি  এসব মিডিয়ার কারসাজি। আগে এতো মিডিয়াও ছিলো না এতো খবরও আসতো না।

জাপার একটি প্রতিনিধি দল সাম্প্রতি নির্বাচন কমিশনে গিয়ে অভিযোগ করেছে সরকারি দলকর্তৃক তাদের প্রার্থী এবং কর্মীদের ভয়-ভীতি দেখানো হচ্ছে সংবাদ সম্মেলনে রওশন এ বিষয়ে দ্বিমত পোষণ করেন।

row1তিনি দলের অভিযোগ মানতে রাজি হননি। সম্প্রতি এরশাদ বলেছিলেন, ১৫০ পৌরসাভায় প্রার্থী দিয়েছে, কিন্তু সরকারি দলের লোকজনের চাপে অর্ধেক প্রার্থী বসে গিয়েছে এমন এক প্রশ্নে রওশন এরশাদ বলেন, তিনি (এরশাদ) দলকে চাঙ্গা করার জন্য এসব কথা বলে থাকেন।

এরশাদ নির্বাচন কমিশনকে মেরুদণ্ডহীন বলে যে অভিযোগ তুলেছেন তার জবাবে রওশন সাংবাদিকদের বলেন, এ নির্বাচন কমিশন স্বাধীন এবং নিরপেক্ষ। এরশাদের এমন কথা শুধুমাত্র দলকে চাঙ্গা করার জন্য বলেছেন।

উল্লেখ্য, রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনিস্টিটিউটে প্রধান অতিথির বক্তব্যে যখন এরশাদ এ অভিযোগগুলো করছিলেন ঠিক তখন রওশন এরশাদ বিশেষ অতিথির আসনে বসে হাত তালি দিয়ে এরশাদকে সমর্থন করেছিলেন।

Share this post

scroll to top
error: Content is protected !!