DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

জঙ্গি রাষ্ট্র বানিয়ে বাংলাদেশে প্রবেশের চেষ্টা করছে যুক্তরাষ্ট্র !!!

Asaduzzaman-Khan-Kamal1443516866

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আজ জঙ্গিবাদ ইস্যুতে মার্কিন যুক্তরাষ্ট্রের কড়া সমালোচনা করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এবং খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।

 স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশে আইএস-এর কোন কার্যকলাপ নেই। দেশকে অকার্যকর করার জন্যই যুক্তরাষ্ট্র এবং তাদের এদেশীও দোষররা  আইএস এর নাম ব্যবহার করে দেশে বিভাজন সৃষ্টি করার চেষ্টা করছে ।

শনিবার দুপুরে রাজধানীর কামরাঙ্গীরচরে মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের সঙ্গে এক আলোচনা সভায় তিনি বক্তব্য রাখেন।

kamrulএ সময় জঙ্গিবাদের অস্তিত্বের কথা বলে এই অযুহাতে যুক্তরাষ্ট্র বাংলাদেশে প্রবেশের চেষ্টা করছে বলে অভিযোগ করেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম। তিনি বলেন, আপনারা উপলব্ধিও করতে পারবেন না যে বাংলাদেশ নিয়ে কি ষড়যন্ত্র হচ্ছে। যারা ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় বাংলাদেশে সপ্তম নৌবহর পাঠিয়েছিল।

তিনি আরও বলেন , যারা বিভিন্ন দেশে জঙ্গিদের জন্ম দেয়, আইএসের জন্মদাতা আমেরিকা, জঙ্গিদের মূল জন্মদাতা আমেরিকা। আজকে তারাই বিভিন্ন দেশে মার খাচ্ছে। তারা বলছে, জঙ্গি দমনে বাংলাদেশের সাথে আছি, এটা নতুন ষড়যন্ত্র। বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্র বানিয়ে কোনভাবে বাংলাদেশে প্রবেশের চেষ্টা চলছে।

একই অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, কোন একটা ঘটনা ঘটলেই ৫ মিনিটের মধ্যে মধ্যপ্রাচ্য থেকে আমেরিকায় একটি বার্তা চলে যায়। তখন আমেরিকার সাইট নামক প্রতিষ্ঠান বলে এটা আইএস করেছে। আসল কথা হচ্ছে ,আইএস নামে কোন সংগঠন বাংলাদেশে নেই। তাদের কোন অস্তিত্ব বাংলাদেশে নেই। আইএসের নাম দিয়ে আমাদের মধ্যে একটি বিভেদ সৃষ্টি করতে এবং বিভেদের সুযোগ নিয়ে আজকে আমাদের অকার্যকর করার চেষ্টা করা হচ্ছে।

Share this post

scroll to top
error: Content is protected !!