DMCA.com Protection Status
ADS

মসজিদ মাদ্রাসা বন্ধ না করলে দেশে অরাজকতা থামবে না : সুরঞ্জিত সেন গুপ্ত

Suranjit-Sen-Gupta_290514_0001ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ ৯০ ভাগ মুসলমানের দেশ বাংলাদেশে একের পর এক ইসলাম ধর্মবিরোধী মন্তব্য করে এপর্যন্ত বেশ সমালোচিত হয়েছেন সাবেক রেলমন্ত্রী এবং আওয়ালীগের প্রভাবশালী নেতা  সুরঞ্জিত সেন গুপ্ত ।

এবার সাম্প্রতিক কালে দেশে ব্লগার,প্রকাশক  এবং শিক্ষক খুনের ঘটনায় আবারো ইসলাম ধর্ম অবমাননাকর মন্তব্য করলেন সুরঞ্জিত।

দেশের সমসাময়িক পরিস্থিতি নিয়ে তিনি বললেন, “জামাত শিবিররাই এসব খুন খারাবি করে দেশে অরাজকতা সৃষ্টি করছে। তাই সর্বপ্রথম দেশের সব মসজিদ মাদ্রাসায় তালা ঝুলিয়ে দিতে হবে। যতদিন পর্যন্ত দেশে ধ‍ার্মিকতা থাকবে, ততদিন পর্যন্ত এই হত্যা এবং অরাজকতা থামানো যাবেনা।”

সুরঞ্জিতের এই কথাটির বিরুদ্ধে দেশের ধর্মপ্রান মুসলিমদের মধ্যে ব্যাপক ঘৃনা ও ক্ষোভের সঞ্চার হয়েছে বলে জানা যায় । এমনকি এধরনের অশালীন ও ধৃষ্টতা মূলক মন্তব্যে আওয়ামী লীগের অন্যান্য মন্ত্রীরাও ঘৃণা প্রকাশ করেছেন। অনেকেই বলছেন, “পাগলের মন্তব্য শুনে কি লাভ। ও তো একটা পাগল।”

উল্লেখ্য মাত্র কয়েকদিন পূর্বে এই সুরন্জিত সেন, বাংলাদেশের মানুষকে ধার্মিক হলে সৌদী আরব চলে যাবার পরামর্শ দেবার ধৃষ্টতা দেখিয়ে ব্যপক সমালোচনার মুখে পড়েছিলেন।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমেও বাংলাদেশের কোটি কোটি ধর্মপ্রাণ মুসলমানদের এরকম মন্তব্যের বিপরীতে ক্ষোভ প্রকাশ করতে দেখ‍া গেছে।

Share this post

scroll to top
error: Content is protected !!