DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

জেঃ মঈনের দোষর দিনাজ খানের উদ্যোগে ফ্লোরিডায় ৭ই নভেম্বরঃ খোকা প্রধান অতিথি?

flmoinkhক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে কলংকিত অধ্যায় ১/১১ এর হোতা কুখ্যাত জেঃ মঈন ইউ আহমেদের দোষরা আবার মাথা চাড়া দিয়ে উঠেছে মার্কিন যুক্তরাষ্ট্রে।

flmoinএই সেই মঈন ইউ আহমেদ যিনি সেনাবাহিনীর ছত্রছায়ায়  সম্পূর্ন অবৈধ ভাবে দির্ঘ দুই বছর বাংলাদেশের শাসন ব্যবস্থা দখলে রেখে দেশের গনতন্ত্রের ভিত প্রায় ধুলিষ্যাৎ করে গেছেন ।

flmoin1তিনি বিরাজনীতিকরনের ধূয়ো তুলে শুধুমাত্র বিএনপিকে নেতৃত্ব শুন্য করার গোপন ষঢ়যন্ত্রে লিপ্ত ছিলেন, বেগম খালেদা জিয়াকে কারাগারে নিক্ষেপ কারী এবং দেশনায়ক তারেক রহমানের উপর প্রচন্ড নির্যাতনের হুকুমদাতাও ছিলেন এই কুখ্যাত মঈন , যাকে পরম আস্থায় ও বিশ্বাসে সেনা প্রধান নিযুক্ত করেছিলেন তৎকালীন প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ।

অবৈধভাবে ক্ষমতায় থাকাকালে ২০০৭-০৮ আমলে এই  জেঃ মঈন যুক্তরাষ্ট্র সফরে আসলে তাকে গন-সম্বর্ধনা দিয়েছিলো দিনাজ খান,জাগো বাংলাদেশের কর্নধার নিজামউদ্দীন এবং মিল্টন ভূইয়ার মতো বিএনপি কতিপয় বিতর্কিত নেতা ।

flmoin4তখন থেকেই ২০০৯ সাল থেকে যুক্তরাষ্ট্রে অবস্থানকারী এই মঈনের সাথে সখ্যতা ও সুসম্পর্ক বজায় রেখে চলেছেন এই গং। ভাবতে অবাক লাগে বিএনপি ও জিয়া পরিবারের চরম ক্ষতি সাধনকারী এই মঈন ইউ আহমেদের সাথে আন্তরিক হৃদ্যতা রাখা এসব লোক কিভাবে এখনও নিজেদের বিএনপির নেতা বলে দাবী করতে পারে ?

flmoin6অবশ্য সংগঠন বিরোধী কার্যকলাপের ( জেঃ মঈনকে গনসম্বর্ধনা দেয়ার অপরাধে ) দায়ে এই দিনাজ খানকে ২০০৭ সালেই ফ্লোরিডা বিএনপি থেকে বহিষ্কার করা হয়েছিলো।এই কথিত বিএনপি নেতা মোঃ দিনাজ খান বিভিন্ন গুরুতর অপরাধে যুক্তরাষ্ট্রে বেশ কয়েকবার জেল খেটে একজন দাগী অপরাধী হিসাবে চিন্হিত হলেও তিনি সাপ্তাহিক বাংলাদেশ নামক একটি পত্রিকার অন্যতম প্রধান পৃষ্ঠপোষকও বটে ।

flmoin7এখানে উল্লেখ্য বিএনপির আরেক বিতর্কিত নেতা ও ঢাকার সাবেক সাদেক হোসেন খোকাও গত বছর দেড়েক ধরে কথিত ক্যান্সারাক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

এই সময় কালে খোকা এই দিনাজ খান-নিজামউদ্দীন-মিল্টন ভুইয়া গং দের প্রত্যক্ষ মদদ দিয়ে প্রবাসের রাজনীতিতে অযাচিত নাক গলিয়ে অনেকের বিরুপ ভাজন হয়েছেন। খোকা বিএনপির চেয়ে আওয়ামী স্বার্থই রক্ষা করেছেন বেশী বলে প্রবাসী বিএনপির নেতাকর্মীরা মনে করেন।

flmoin8ইদানিং কুখ্যাত মঈনের চেলাচামুন্ডারা সাদেক হোসেন খোকার যোগসাজসে আবার নতুন খেলায় মেতেছেন।

বহু অপচেষ্টার পরও নিউইয়র্কে সুবিধা করতে না পেরে এবার এই গং টার্গেট করেছেন ফ্লোরিডাকে । বিএনপি থেকে বহিষ্কৃত দিনাজ খানকে দিয়ে ফ্লোরিডায় আগামী ৭ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের অনুষ্ঠান আযোজন করাচ্ছেন সাদেক হোসেন খোকা।

flmoin2তিনি নিজে ঐ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বলে জানা গেছে । বিএনপির প্রতি চরম বিদ্বেষ পোষনকারী জেঃ মঈনের ঘনিষ্ঠ দোষরদের সাথে অন্তরঙ্গ সম্পর্ক বজায় রেখে খোকা তার বিতর্কিত অবস্থান আরও ঘৃনিত করে তুলছেন,তাতে কোনো সন্দেহ আর নেই ।

বিএনপিতে অবস্থান করে, বিএনপির নাম ভাঙ্গিয়ে এসব বিতর্কিত লোকজন আসলে বিএনপিরই সমূহ ক্ষতি করছে বলে প্রবাসী বাংলাদেশীগন মনে করেন।

 

তাই এই দল ও দেশ বিরোধী চক্রকে চিন্হিত করে অবিলম্বে এদের সামাজিক এবং দলীয় ভাবে প্রতিহত করা এখন সময়ের দাবী । আমরা অবিলম্বে এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার জোর দাবী জানাচ্ছি।

 

Share this post

scroll to top
error: Content is protected !!