DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ওরা ১১জন মুক্তঃ পর্যায় ক্রমে সকলের মুক্তির আশ্বাস মার্কিন স্বরাষ্ট্র মন্ত্রী জনসনের

hlsaddiক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ গতকাল যুক্তরাষ্ট্র কংগ্রেসে মার্কিন হোমল্যান্ড সিকিউরিটি কংগ্রেশনাল কমিটিতে  ,' বিশ্বব্যাপি জঙ্গী হামলার আশংখা এবং মার্কিন হোমল্যান্ড বিভাগের করনীয় ' শির্ষক এক বিশেষ রুদ্ধদ্বার শুনানী অনুষ্ঠিত হয় ।
 
hlsaddi1কংগ্রেসনাল হোমল্যান্ড সিকিউরিটি কমিটির চেয়ারম্যান কংগ্রেসম্যান মাইকেল ম্যাককুল এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই শুনানীতে ৩০ জন মাননীয় কংগ্রেস ম্যান অংশগ্রহন করেন।
 
hlsaddi2 মাননীয় মন্ত্রী জে সি জনসন , ন্যাশনাল কাউন্টার টেরোরিজম সেন্টারের ইন্টেলিজেন্স ডিরেক্টর মাননীয় নিকোলাস জে রাসমুসেন এবং এফবিআই এর ডিরেক্টর মাননীয় জেমস বি কমি শুনানীতে উপস্থিত ছিলেন।
hlsaddi3
অন্যান্যের মধ্যে যুক্তরাস্ট্র প্রবাসী বাংলাদেশী কমিউনিটির পক্ষে বিএনপি চেয়ারপারসনের সাবেক বৈদেশীক উপদেষ্টা ও বিএনপির বিশেষ দূত জনাব জাহিদ এ সরদার সাদী এবং যুক্তরাষ্ট্র বাংলাদেশ সোসাইটি  এর সাবেক সাধারন সম্পাদক ও যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি প্রফেসর দেলোয়ার হোসেন উপস্থিত ছিলেন ।
hlsaddi4জনাব সাদী মাননীয় মন্ত্রী জনসনকে বাংলাদেশের বর্তমান ভয়াবহ মানবাধিকার পরিস্থিতি জীবন বাঁচাতে আমেরিকায় আসা বিরোধী নেতা কর্মীদের ব্যাপার বিশেষ সহানুভূশীল আচরনের অনুরোধ জানান এবং টেক্সাস সহ যুক্তরাষ্ট্রের বিভিন্ন জেলে আটক অনশনরত বাংলাদেশী রাজনৈতিক  আশ্রয় প্রার্থীদের অবিলম্বে মুক্তি দেয়ার বিশেষ অনুরোধ করেন ।
হোমল্যান্ড সিকিউরিটি মন্ত্রী জনসন বিষয়টি অত্যন্ত গুরুত্ব সহকারে বিবেচনা করবেন বলে তাদের আশ্বাস দেন।

hlsaddi5এই সাক্ষাতের পরপরই গতকাল রাতে টেক্সাস ডিটেনশন সেন্টার থেকে ১১ জন বাংলাদেশী আশ্রয় প্রার্থীকে মুক্তি দেয়া হয় এবং পর্যায়ক্রমে আটক সকলকে মুক্তি দেয়া হবে এবং যুক্তরাষ্ট্রের প্রচলিত আইন অনুযায়ী রাজনৈতিক আশ্রয়ের আবেদনের সুযোগ দেয়া হবে বলে জানানো হয় ।
এই খবরে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশীদের মনে আপাততঃ স্বস্তি ফিরে আসতে শুরু করেছে বলে সকলে মনে করেন ।

বাংলা ভিশনের যুক্তরাষ্ট্র রিপোর্টার অভি আজিম এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের ভিডিও দেখতে নীচের লিংকে ক্লিক করুনঃ

https://www.facebook.com/ZahidFSarderSaddi/videos/990180677711775/

Share this post

scroll to top
error: Content is protected !!