DMCA.com Protection Status
ADS

ঈদের দিন ভোলায় উপজেলা ছাত্রদল সভাপতিকে বিবস্ত্র করে পিটিয়ে হত্যা

bholaক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ ভোলার চরফ্যাশন উপজেলা ছাত্রদলের সভাপতি আবদুর রাজ্জাককে (৩২) পিটিয়ে হত্যা করেছে আওয়ামী সমর্থক দুর্বৃত্তরা।

গতকাল শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের বাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাজ্জাক উপজেলার জিন্নাগড় গ্রামের মো. হোসেনের ছেলে।

নিহতের বড় ভাই আলামিন ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাজ্জাক রাতের খাবার খেয়ে তার বন্ধুদের সাথে হাজারীগঞ্জ ইউনিয়নের বাঁধে ঘুরতে বের হয়। ওই সময় যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা তার উপর হামলা চালিয়ে তাকে পিটিয়ে আহত করে চলে যায়।

নিহত ছাত্রদল নেতা আবদুর রাজ্জাকের ভাই আবদুর রহমান জানান, রাত সাড়ে ১১টার দিকে মোটর সাইকেল যোগে কর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে চেয়ারম্যান বাজার যান আবদুর রাজ্জাক।

১২টা ২৬ মিনিটে তার সঙ্গে থাকা হাজারীগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক কামাল জানায়, আমাদেরকে মারধর করে ছাত্রলীগ-যুবলীগ কর্মীরা আবদুর রাজ্জাক ভাইকে ধরে নিয়ে গেছে। এবং বিবস্ত্র করে তাকে নির্যাতন করা হচ্ছে। আমরা বার বার পুলিশকে জানানোর পরও পুলিশ ঘটনাস্থলে যায়নি।

পরে তার বন্ধু ও পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে আজ শনিবার সকাল ৬টার দিকে ভোলা সদর হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামূল হক জানান, নিহতের পরিবার এখনও কোন অভিযোগ করেনি। অভিযোগ করলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

Share this post

scroll to top
error: Content is protected !!