DMCA.com Protection Status
ADS

শিক্ষার্থীদের আন্দোলনে ছদ্মবেশী অনুপ্রবেশকারীরা প্ররোচনা দিচ্ছে: হাছান মাহমুদ

Hasanক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সাবেক মন্্রী  ড. হাছান মাহমুদ বলেছেন, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আন্দোলনে ছদ্মবেশী অনুপ্রবেশকারীরা প্ররোচনা দিচ্ছে।

তিনি বলেন, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আন্দোলনে কারা ইন্ধন যোগাচ্ছে এটা আমাদের সবারই জানা আছে। ছদ্মবেশীরা তাদের এ আন্দোলনে প্ররোচনা দিচ্ছে।

শুক্রবার সেগুনবাগিচাস্থ খাজা নিজাম উদ্দিন মিলনায়তনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। বর্তমান সরকারের সফলতা ও চলমান রাজনীতির বিষয় নিয়ে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রতি আহবান জানিয়ে হাছান মাহমুদ বলেন, আমি শিক্ষার্থীদের বলব, ভ্যাটের বিরুদ্ধে নয়, আন্দোলন করতে হলে বিশ্ববিদ্যালয়ের অযৌক্তিক হারে টিউশন ফি বাড়ানোর বিরুদ্ধে আন্দোলন করুন।

তিনি বলেন,বেসরকারী  বিশ্ববিদ্যালয় ট্রাস্ট্রের অধীনে একটি অলাভজনক সেবামূলক প্রতিষ্ঠান। কিন্তু অধিকাংশই এ থেকে ব্যবসা করছে।

আওয়ামী লীগ সরকারের আমলে শিক্ষাক্ষেত্রে উন্নয়নের বিভিন্ন চিত্র তুলে ধরে তিনি বলেন, আমরা যেন দয়া করে শিক্ষকদের বিষয়ে কথা বলার ব্যাপারে সতর্ক থাকি। অবমাননাকর কিছু না বলি। সংগঠনের সভাপতি হাসিবুর রহমান মানিকের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের উপ-কমিটির সহ সম্পাদক এডভোকেট বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।

Share this post

scroll to top
error: Content is protected !!