DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

সাদেক হোসেন খোকাই ফাঁসিয়েছেন রিজভী আহমেদ সিজারকে ( ভিডিও সহ )

naterguru

যুক্তরাষ্ট্রে বসে বিএনপির বিরুদ্ধে ষঢ়যন্ত্রের নাটের গুরু হচ্ছেন সাদেক হোসেন খোকাঃ   সাক্ষাতকারে রিজভী আহমেদ সিজার ।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ শেখ হাসিনা পূত্র সজিব ওয়াজেদ জয়ের ৩০০ মিলিয়ন ডলারের তথ্য উৎঘাটনকারী এবং বর্তমানে এই তথ্য উদঘাটনের অপরাধে মার্কিন কারাগারে ৪২ মাসের  সাজা পালন রত জনাব রিজভী আহমেদ সিজার আজ এই প্রতিবেদককে একটি এক্সক্লুসিভ সাক্ষাতকার দান করেন ।

tinএই সাক্ষাতকারে উঠে এসেছে বন্ধুবেশী শত্রু যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক দলের নেতা জনাব মিল্টন ভূঁইয়ার বেঈমানীর কাহিনী , উঠে এসেছে ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা, আওয়ামী লীগ নেত্রী শেখ হাসিনা পূত্র সজিব ওয়াজেদ জয় , যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান  সহ  কিছু প্রবাসী  নেতার দেশ বিরোধী কার্যকলাপ , প্রতারনা এবং শঠতার ইতিহাস ।

জনাব রিজভী দেশের স্বার্থে দেশের মানুষের স্বার্থে এই দুঃসাহসিক কাজ করলেও আওয়ামী লীগের পদলেহনকারী মিল্টন ভূইয়া এবং তার গুরু সাদেক হোসেন খোকার যোগসাজসে এবং হাসিনা সরকারের অর্থায়নে তার বিরুদ্ধে জয় অপহরনের মিথ্যা ও বানোয়াট মামলা সাজানো হয় ।

miltonএই মিল্টন ভুইয়ার রাজসাক্ষীতেই তথ্য আইনে রিজভী আহমেদের ৪২ মাসের সাজা হয়ে যায় । অথচ এই সাদেক হোসেন খোকা এবং মিল্টন ভূইয়া  রিজভীকে বারংবার অনুরোধ করেছিলেন এই বিষয়ে সংবাদ সম্বেলন না করার জন্য । তাদের এবং আওয়ামী সরকারের প্রবল বাধার মুখেও জনাব রিজভীর কারাবাস শুরুর পূর্বে সংবাদ সম্বেলন করে সত্য প্রকাশ করে যান ।

শুধু তাই নয় রিজভীর পিতা জাসাস নেতা মাহমুদুল্লাহ মামুনের বিরুদ্ধে সম্প্রতি ঢাকায় জয় অপহরন প্রচেষ্টার অভিযোগে যে মামলা দায়ের করা হয়েছে এর পেছনেও সেই আওয়ামী দালাল খোকা ও মিল্টন ভূঁইয়ার কারসাজী রয়েছে বলে জনাব রিজভী আমাদের জানান ।

এই সাক্ষাতকারে রিজভী বারংবার সাদেক হোসেন খোকা এবং মিল্টন ভূইয়ার  বিভিন্ন অপকীর্তির কথা তূলে ধরেছেন এবং এদের ব্যাপারে সকলকে সজাগ হবার অনুরোধ করেন ।

উল্লেখ্য রিজভী আহমেদ তার সাজার ব্যাপারে আপিল না করায় তার হস্তগত সকল গোপন তথ্যের নথি অবমুক্ত করা হলে এই দলিলাদী আমাদের হাতে আসে।ঐসময় দৈনিক প্রথম বাংলাদেশ সর্বপ্রথম এর উপর ' রিজভী ও মামুনের বিরুদ্ধে চক্রান্তকারী কে এই মিল্টন ভূইয়া ? ' শির্ষক একটি প্রতিবেদন প্রকাশ করে ।

তিনি বলেন , সত্যের জয় একদিন হবেই হবে । তিনি যত তাড়াতাড়ি সম্ভব সকলের মাঝে ফিরে আসার আশা  প্রকাশ করেন এবং তার জন্য দেশবাসীর দোয়া কামনা করেন । তিনি দৃঢ় কন্ঠে বলেন , দেশের স্বার্থে কাজ করতে গিয়ে কারাদন্ড পেলেও তার কোনো দুঃখ নেই , প্রয়োজনে দেশের জন্য দেশের মানুষের জন্য জীবন দিতে তিনি সদা প্রস্তুত বলে জানান তিনি ।

রিজভী আহমেদ সিজারের একান্ত টেলি – সাক্ষাতকারের ভিডিও দেখুনঃ

Share this post

scroll to top
error: Content is protected !!