DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

হৃদয়বিদারক ঘটনাঃ বাস ছাড়তে দেরি হওয়ায় চালককে পিটিয়ে হত্যা !!!

symoliক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বাসের তিন  যাত্রী বাস ছাড়তে দেরী হওয়ায় উত্তেজিত এবং রাগান্বিত হয়ে পিটিয়ে মেরেই ফেললেন ওই বাসের চালককে।

এই হৃদয় বিদারক ঘটনাটি ঘটেছে গত রাতে ঢাকায়। জান যায় রাজধানীর সায়দাবাদ বাস টার্মিনালে ঢাকা থেকে সিলেটগামী একটি বাসে সোমবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী শামীম আহমেদ জানান, সায়দাবাদ বাস টার্মিনালে সিলেটগামী একটি বাস যাত্রী নিয়ে অপেক্ষা করছিল। যাত্রীদের অভিযোগ তারা রাত ৮টা থেকে বাসে বসে আছে। ছাড়ব ছাড়ব করে ১১টার পার করে দিলেও বাস ছাড়েনি এর চালক। দেরি হওয়ায় যাত্রীরা ক্ষিপ্ত হয়ে ওঠেন। এ সময় বাসচালক শিবু চন্দ্র দেব আরো যাত্রী নেওয়া হবে বলে চিৎকার দিয়ে ওঠেন। 

এ সময় উত্তেজিত কয়েকজন  যাত্রী ক্ষিপ্ত হয়ে ওই চালককে বেধড়ক মারপিট করেন। এতে চালক জ্ঞান হারিয়ে ফেলেন।

পরে তাকে একটি সিএনজি করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা মৃত ঘোষনা করেন। তার পকেটে থাকা আইডি কার্ড দেখে পরিচয় নিশ্চিত হওয়া যায়। ঢামেক পুলিশের ক্যাম্প ইনচার্জ মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে যাত্রাবাড়ী থানার এসআই ইমরানুল হক জানান, ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি। বাসের যাত্রীরা সবাই নেমে চলে গেছেন। আর বাসের হেলপার মারপিটের ভয়ে আগেই পালিয়েছেন। ঘটনাটি বিস্তারিত তদন্ত করে দেখা হবে বলে জানান তিনি।তবে প্রত্যক্ষদর্শীদের বরাতে এ ঘটনায় জড়িত তিনজনকে দ্রুত আটক করে বিচারের আনার জন্য কাজ রছে পুলিশ বলে জানান তিনি।

তবে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অবনী শংকর কর আমাদের জানান,ইতিমধ্যেই ঘটনায় জড়িত সন্দেহ তিনজনকে আটক করেছে পুলিশ এবং বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেন জানান  তিনি।

Share this post

scroll to top
error: Content is protected !!