DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

চোখের চিকিৎসায় আগস্ট মাসে লন্ডন যাচ্ছেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া

kzlondon1ক্যাপ্টেন(অবঃ) মারুফ রাজুঃ চোখের চিকিৎসা নিতে লন্ডনে যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া। চলতি মাসের দ্বিতীয় সপ্তাহে তিনি লন্ডন যাবেন। এ ব্যাপারে প্রস্তুতি নেয়া হচ্ছে। চেয়ারপারসনের ঘনিষ্ঠজন থেকে এ তথ্য জানা গেছে।

অপর একটি সূত্র জানিয়েছে, ১০ আগস্টে লন্ডন যাত্রার সম্ভাব্য তারিখ রাখা হয়েছে সাবেক এই প্রধানমন্ত্রীর। চিকিৎসা শেষে দেশে ফিরে দল পুনর্গঠন প্রক্রিয়া জোরদার করবেন বলেও জানায় সূত্রগুলো। এর আগে গত ২০১০ সালের মে মাসে লন্ডনে যান খালেদা জিয়া।

সেবার পূর্ব লন্ডনের গোরস ভেনর নামের হোটেলে মায়ের সাথে সস্ত্রীক দেখা হয় দেশনায়ক তারেক রহমানের। ওই সময় স্থানীয় একটি হাসপাতালে চক্ষু বিশেষজ্ঞের চিকিৎসা সেবা নেন খালেদা জিয়া। এখন আবার চোখের সমস্যা দেখা দেয়ায় লন্ডনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বিএনপি প্রধান। একই সাথে দীর্ঘ পাঁচ বছর পর বড় ছেলের সাথে দেখাও হবে সেখানে।

লন্ডন বিএনপির একজন সিনিয়র নেতা জানান, লন্ডনে গেলে সে দেশের সরকারের উচ্চপদস্থ কয়েক ব্যক্তির সঙ্গে খালেদা জিয়ার দেখা হতে পারে।

তাছাড়া ব্রিটিশ পার্লামেন্টের এমপি বাংলাদেশের বংশোদ্ভূত রুশনারা আলীর সঙ্গে  বেগম জিয়ার সৌজন্য সাক্ষাৎ হতে পারে। এছাড়া সেখানকার বিএনপি নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন এমন প্রত্যাশা আছে স্থানীয় বিএনপি নেতা-কর্মীদের।

Share this post

scroll to top
error: Content is protected !!