DMCA.com Protection Status
ADS

তারেক রহমান এবং সাদীর বিরুদ্ধে মিথ্যা মামলার নিন্দায় কোকো স্মৃতি সংসদ, ফ্লোরিডা

atifক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ দেশনেত্রী বেগম খালেদা জিয়া ,দেশনায়ক তারেক রহমান এবং বিএনপি চেয়ারপারসনের সাবেক বৈদেশিক উপদেষ্টা ও বিএনপির বিশেষ দূত জাহিদ এফ সরদার সাদীর বিরুদ্ধে মিথ্যা ,বানোয়াট ও হয়রানী মূলক মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ফ্লোরিডা,যুক্তরাষ্ট্র  শাখা এবং সচেতন বাংলাদেশী-আমেরিকান ফ্লোরিডবাসী।

সংগঠনের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী এবং সাবেক ছাত্রদলনেতা জনাব আতিফ মাহমুদ সাজিদ আজ এক বিবৃতিতে এ নিন্দা জানান।জনাব আতিফ বলেন,জিয়া পরিবারকে বাংলাদেশের রাজনীতি থেকে চিরতরে বিতারনের উদ্দেশ্যই  ভিত্তিহীন অভিযোগের ভিত্তিতে এসব মামলার অবতারনা বলে আমরা মনে করি।

বাংলাদেশের রাজনীতিতে সবচাইতে নন্দিত এবং বাংলাদেশের জনগনে সবচেয়ে কাংখিত নেতা শহীদ জিয়া ও বেগম খালেদা জিয়ার  যোগ্য উত্তরসূরী দেশনায়ক তারেক রহমানের জনপ্রিয়তায় ভীত হয়েই এই ম্যান্ডেট বিহীন সরকার ভিত্তিহীন অভিযোগে তাকে রাজনীতি এবং নির্বাচন থেকে দুরে রাখতেই এই মামলাগুলোকে ব্যবহার করছে।

বিএনপি চেয়ারপারসনের সাবেক বৈদেশিক উপদেষ্টা ও বিএনপির বিশেষ দূত,যুক্তরাষ্ট্র প্রবাসী জনাব জাহিদ এফ সরদার সাদীর বিরুদ্ধে দেশদ্রোহীতার মামলার নিন্দা জানিয়ে জনাব আতিফ বলেন,এই অবৈধ সরকারের বেআইনী কার্যকলাপের বিরুদ্ধে অত্যন্ত তৎপর এই বিএনপি নেতাকে রাজনৈতিক ভাবে মোকাবলায় ব্যর্থ হয়ে মিথ্যা মামলার পথ বেছে নিয়েছে আওয়ামী সরকার।

বিবৃতিতে অবিলম্বে সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে, বিনাবিচারে আটক হাজার হাজার বিএনপি কর্মীকে মুক্তি দিয়ে একটি নিরপেক্ষ নির্বাচনের জোর দাবী জানানো হয়।অন্যথায় দেশ-বিদেশের বাংলাদেশীদের প্রবল আন্দোলনের চাপে এই অবৈধ সরকার পালাবার পথও পাবে না বলে হুশিয়ারী উচ্চারন করা হয়।

Share this post

scroll to top
error: Content is protected !!