DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

আগামী নির্বাচনেও বিএনপি জিততে পারবে না: সাবেক রক্ষী বাহিনী প্রধান তোফায়েল আহমেদ

tofaক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ঈদের দিনের বক্তব্যের সমালোচনা করে হাসিনার অবৈধ সরকারের বাণিজ্যমন্ত্রী এবং সাবেক জাতীয় রক্ষী বাহিনী(১৯৭৫) প্রধান তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপির কিছু নেতার বক্তব্য প্রমাণ করেছে যে খালেদা জিয়ার নেতৃত্বের প্রতি দলীয় কর্মীরা অসন্তুষ্ট। তারা মনে করেন, ২০১৯ সালের নির্বাচনেও বিএনপি জিততে পারবে না।

এজন্যই তাদের নেতাকর্মীর মধ্যে চরম হতাশা বিরাজ করছে বলে মন্তব্য করেন মন্ত্রী।

সোমবার দুপুরে ভোলা সদর উপজেলার ইলিশা ইউনিয়নের মেঘনার ভাঙন কবিলত এলাকা পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

অবৈধ বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, যে দলে গণতন্ত্র নেই, যে দল চলে মা-ছেলের সিদ্ধান্তে, যেখানে দলীয় নেতাকর্মীদের ভূমিকা নেই, সে দল নিয়ে আওয়ামী লীগের কোনো ভাবনা নেই। আওয়ামী লীগ কেন বিএনপিকে ভাঙার চেষ্টা করবে?

আন্দোলনের নামে খালেদা জিয়া দেশে জঙ্গি তৎপরতা চালিয়েছেন উল্লেখ করে মন্ত্রী আরো বলেন, দেশে ধ্বংসযজ্ঞ চালিয়েছেন খালেদা জিয়া। নিরিহ মানুষকে হত্যা করেছেন। সন্ত্রাসী ও জঙ্গি তৎপরতা চালিয়ে দেশের অর্থনীতি পঙ্গু করতে চেয়েছিলেন। কিন্তু বাংলার জনগণ তার সে প্রচেষ্টাকে ব্যর্থ করে দিয়েছে।

মন্ত্রী বলেন, দেশের মানুষ খুব আনন্দের সঙ্গে ঈদ উদযাপন করেছে। রমজান মাসও খুব ভালো গিয়েছে। নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে ছিল। মানুষ অর্থনৈতিকভাবে সাবলম্বী হচ্ছে।

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী,দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন খুব ভালো চলছে উল্লেখ করে মন্ত্রী বলেন, ২০২১ সালের মধ্যে দেশ মধ্যম আয়ের দেশে রূপান্তর হওয়ার পাশাপাশি গৌরবময় জাতি হিসেবে বিশ্বে মাথা তুলে দাঁড়াবে।

সোমবার মন্ত্রী ভোলা-লক্ষ্মীপুর অ্যাপ্রোচ সড়কসহ ভাঙন কবলিত বিভিন্ন এলাকা পরিদর্শন করেন ও ভাঙন রোধে দ্রুত পদক্ষেপ নেওয়ার আশ্বাষ দেন। তিনি বলেন, ভাঙন রোধে বিগত দিনের মতো এখনও কার্যকরী ব্যবস্থা গহণ করা হবে। এসময় মন্ত্রীর সঙ্গে ছিলেন- জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন, রেডক্রিসেন্ট সোসাইটির সম্পাদক আজিজুল ইসলাম, জেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি এনামুল হক আরজু, যুবলীগ নেতা আতিকুর রহমান প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!