DMCA.com Protection Status
ADS

দেশে জ্বালাও-পোড়াও এর রাজনীতি চিরতরে বন্ধ হয়েছে: র‍্যাব প্রধান বেনজীর আহমেদ

benzirক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ ‘আগামীতে রাজনীতির গুণগত পরিবর্তন হবে’ এমন আশা ব্যক্ত করে র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, ‘দেশে জ্বালাও-পোড়াও রাজনীতি চিরতরে বন্ধ হয়েছে।’

রবিবার দুপুরে গোপালগঞ্জের এসএম মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৪০তম প্রতিষ্ঠা বাষির্কী ও পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।

বিএনপি ও জামায়াতকে উদ্দেশ করে বেনজীর বলেন, ‘২০১৩ সালের শেষ দিকে দলীয়, ব্যক্তি ও গোষ্ঠী স্বার্থে এ জ্বালাও-পোড়াও রাজনীতি করা হয়েছে। জ্বালিয়ে পুড়িয়ে মানুষ হত্যা করা হয়েছে, নষ্ট করা হয়েছে সরকারি সম্পদ। ধ্বংস করা হয়েছে অর্থনীতির অগ্রযাত্রাকে। প্রতিদিন ২ হাজার কোটি টাকার সম্পদ নষ্ট করা হয়েছে।’

এসএম মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের এক্স স্টুডেন্ট এসোসিয়েশনের (জেমসা) উদ্যোগে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এ সময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও জেমসার সভাপতি এ্যাডভোকেট মোল্যা মোহাম্মদ আবু কাওসার, বিমান বাহিনীর সাবেক কর্মকর্তা আনিসুর রহমান, মুক্তিযোদ্ধা মেজবাহউদ্দিন আহসান, নাজমুল ইসলাম, সাবেক সেনা কর্মকর্তা কামরুজ্জামান, সেনা কর্মকর্তা শফিকুল ইসলামসহ সাবেক ছাত্ররা উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠা বাষির্কী ও পুনর্মিলনী অনুষ্ঠানের আহ্বায়ক বেনজীর আহমদ। ৩০ ও ৩১ অক্টোবর এ পুনর্মিলনী অনুষ্ঠান এসএম মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে।

Share this post

scroll to top
error: Content is protected !!