DMCA.com Protection Status
ADS

বরিশালে শিশু নির্যাতনঃ কম্পাউন্ডার দুলাল সাময়িক বরখাস্ত, তদন্ত কমিটি গঠন(ভিডিও সহ)

shishusadanক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আবার ফেসবুকে প্রচারিত হয়েছে  অমানুষিক শিশু নির্যাতনের একটি ভিডিও।এই ভয়ংকর ভিডিওতে বরিশালের সরকার শিশুসদনের দুইটি অনাথ কন্যা শিশুকে অমানুষিক নির্যাতন করছেন জনৈক দুলাল মিয়া ।অনাথ শিশু দুইজনের অপরাধ তারা তাদের মায়েদের সঙ্গে দেখা করতে চেয়েছিলো। ফেসবুকে এই খবর দ্রুত ছড়িয়ে পড়লে সরকারি শিশু সদনের দুই অনাথ শিশুকে অমানুষিক নির্যাতনকারী কম্পাউন্ডার মো. দুলাল মিয়াকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এ ঘটনা তদন্তে গঠন করা হয়েছে ৫ সদস্যের একটি কমিটি। বুধবার সকালে জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, দুই শিশুকে নির্যাতনের ঘটনার ভিডিও চিত্র সামাজিক যোগাযাগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হয়। সমাজসেবা মন্ত্রণালয় থেকে বিষয়টির সুষ্ঠু তদন্ত চাইলে তিনি অতিরিক্ত জেলা প্রশাসককে (সার্বিক) প্রধান করে পাঁচ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছেন।

উল্লেখ্য, শনিবার সকাল ১০টায় বরিশাল সরকারি শিশুসদনের দুই শিশু ডালিয়া (১০) এবং আঁখির (৯) ওপর শারীরিক নির্যাতন চালায় একই দপ্তরে কর্মরত কম্পাউন্ডার দুলাল মিয়া। এই নির্যাতনের একটি ভিডিও চিত্র সোমবার সমাজিক যোগাযোগ মাধ্যমে দেশজুড়ে ব্যপক সমালোচনার ঝড় ওঠে।

বিষয়টি সংবাদকর্মীদের কাছ থেকে নিশ্চিত হয়ে মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন বরিশাল জেলা প্রশাসক।তবে এলাকা বাসী এঘটনায় প্রচন্ড ক্ষুব্ধ হয়ে রয়েছেন এং অবিলম্বে এ নরপিশাচকে আইনের আওতায় না আনলে তারা নিজেরাই দুলালের বিচার করবেন বলে জানিয়েছেন। 

নীচে সেই ভিডিও লিংকটি দেয়া হলোঃ

Share this post

scroll to top
error: Content is protected !!