DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

আমি লাভের জন্য রাজনীতি করি নাঃ সৈয়দ আশরাফুল ইসলাম

ashদৈনিক প্রথম বাংলাদেশ প্রতিবেদনঃ স্থানীয় সরকার মন্ত্রণালয়ের দায়িত্ব হারানোর বিষয়টি নিয়ে প্রথম মুখ খুললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।

শনিবার রাজধানীর বেইলি রোডে অফিসার্স ক্লাব মিলনায়তনে এক ইফতার মাহফিলে তিনি বলেন, আমি লাভের জন্য রাজনীতি করি না। আমার বাবা সততার সঙ্গে রাজনীতি করেছেন। এমনকি নেতার জন্য মৃত্যুবরণ করেছেন। এটাই আমার রক্ত। বাবা বঙ্গবন্ধুর জন্য জীবন দিয়েছেন। তিনি সেই রক্তের উত্তরসূরি। এসময় রাজনীতিতে নিজের ভূমিকা অব্যাহত রাখার ইঙ্গিত দেন তিনি। প্রয়োজনে নিজের রক্ত দিতেও প্রস্তুত রয়েছেন এ বর্ষীয়ান নেতা।

গত বৃহস্পতিবার স্থানীয় সরকার মন্ত্রণালয়ের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে আশরাফকে দপ্তরবিহীন মন্ত্রী করা হয়। ঢাকাস্থ হোসেনপুর উপজলো সমিতির আয়োজনে ইফতার অনুষ্ঠানে অংশ নেন সৈয়দ আশরাফ।

এসময় সৈয়দ আশরাফ বলেন, আমি রাজনীতি করি বা না করি এটা বিষয় না। আমি সবসময় হোসেনপুরবাসীর সঙ্গে থাকব।

বাংলাদেশ সরকারের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলামের ছেলে আশরাফ ২০০৭ সালে জরুরি অবস্থা জারির পর শেখ হাসিনাসহ কেন্দ্রীয় নেতাদের বন্দি হওয়ার প্রেক্ষাপটে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব নেন। এর পর ২০০৯ সালের জানুয়ারিতে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে তিনি স্থানীয় সরকারমন্ত্রী হন। পরবর্তীতে ২০১৪ সালে আওয়ামী লীগ আবারও সরকার গঠন করলে সৈয়দ আশরাফকে একই মন্ত্রণালয়ের দায়িত্ব দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Share this post

scroll to top
error: Content is protected !!