DMCA.com Protection Status
ADS

ফিফা সভাপতি পদে প্রার্থী হবেন ম্যারাডোনা!

maradonaফিফা সভাপতি পদে প্রার্থী হবার আগ্রহ প্রকাশ করেছেন আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তী দিয়েগো ম্যারাডোনা। উরুগুয়ের সাংবাদিক ও লেখক ভিক্টও হুগো মোরালেস এই তথ্য জানিয়েছেন।

মোরালেস জানিয়েছেন, রোববার তার সাথে দেখা হবার পরে আর্জেন্টিনার জাতীয় দলের সাবেক অধিনায়ক ও কোচ তার এই আগ্রহের কথা জানিয়েছেন। বিষয়টি তিনি সকলের কাছে প্রকাশ করার দায়িত্ব মোরালেসকে দিয়েছেন। নিজের টুইটার বার্তায় মোরালেস এই সম্পর্কে একটি পোস্টও দিয়েছেন।

এর আগে ভেনিজুয়েলার রাষ্ট্রপতি নিকোলাস মাডুরো চলতি মাসের শুরুতে বলেছিলেন ফিফার সভাপতি হিসেবে তিনি আগামীতে ম্যারাডোনাকে দেখতে চান। ৫৪ বছর বয়সী ম্যারাডোনা

 

দীর্ঘদিন ধরেই ব্লাটারের তীব্র সমালোচনা করে আসছিলেন। গত মাসে ফিফার দুর্নীতি নিয়ে বিশ্বব্যপী তোলপাড় শুরু হলে বিষয়টি তিনি বেশ উপভোগ করছেন বলেও মন্তব্য করেছিলেন ম্যারাডোনা। ফিফা সভাপতি পদ থেকে সেপ ব্লাটার স্বেচ্ছায় সড়ে দাঁড়ানোর পরে বিশ্ব ফুটবলের অন্যতম আকর্ষণীয় এই পদটি নিয়ে অনেকেই আগ্রহ প্রকাশ করেছেন।

এর আগে ব্রাজিলিয়ান তারকা জিকো প্রার্থী হিসেবে নিজের আগ্রহের বিষয়টি প্রকাশ করেছিলেন। তবে ফিফার নিয়মানুযায়ী এই পদে প্রার্থী হতে হলে কমপক্ষে পাঁচটি দেশের যে সমর্থন লাগে সেটা পেতে জিকোর মতই ম্যারাডোনাকেও বেশ বন্ধুর পথ পাড়ি দিতে হবে বলেই সংশ্লিষ্টদের মত।

চলতি বছরের শেষে অথবা আগামী বছরের শুরুতে সভাপতি পদে নির্বাচন অনুষ্ঠিত হবার কথা রয়েছে। এই পদে লাইবেরিয়া ফুটবল এসোসিয়েশনের চেয়ারম্যান মুসা বিলিটিরও নির্বাচন করার ইচ্ছা রয়েছে।

Share this post

scroll to top
error: Content is protected !!