DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

যেভাবে বিকিনি তারকা থেকে হিজাব

hijabনগ্নতা বাদ দিয়ে বিকিনি তারকা কারলি ওয়াটস এবার হিজাব পড়েছেন। ছেড়েছেন স্বল্প পোশাক। এই তারকা নাইটক্লাবের মাতাল হয়ে থাকতেন ঘণ্টার পর ঘণ্টা। মাতিয়ে রাখতেন নাইটক্লাব। এবার এসব ছেড়ে তিনি মুসলমান হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

তিউনিশিয়ায় ঘুরতে গিয়ে মোহাম্মদ সালেহ নামের এক মুসলমান যুবকের সঙ্গে পরিচয়ের পর তাদের মাঝে মন দেওয়া-নেওয়া হয়। এরপর জীবনসঙ্গী হওয়ার সিদ্ধান্ত। সেই থেকেই ইসলাম ধর্ম গ্রহণ করে সালেহ এর বউ হতে আগ্রহী তিনি।

কারলি জানান, প্রেমিকের ব্যাপারে খুবই সিরিয়াস তিনি। ইসলাম ধর্ম গ্রহণ করে মোহাম্মদের স্ত্রী হবেন চান। অক্টোবরে কার্লি ও তার দুই বছর বয়সী মেয়ে আলান্নাহকে নিয়ে তিউনিসিয়ায় চলে যাবেন। তিউনিসিয়ার মুন্তাসির শহরে বসবাস করেন তার প্রেমিকের পরিবার। তাদের সঙ্গেই থাকবেন তিনি। ইসলাম ধর্ম সম্পর্কে খুঁটিনাটি সব তথ্য জানতে এবং বিয়ের সব পরিকল্পনা করতে ছয়মাস কাটাবেন সেখানে।

পূর্ব ইংল্যান্ডের নরফকের বাসিন্দা কার্লি বলেন, তাদের সংস্কৃতি ও মূল্যবোধকে আমি ভালোবাসি। কারণ এখানে নারীকে সম্মানের সঙ্গে দেখা হয়। আমি মোহাম্মদের কাছে যা শিখেছি তাতেই আমি অভিভূত। আমি জানি সে খুবই ভালো স্বামী হবে আমার জন্য।

Share this post

scroll to top
error: Content is protected !!