DMCA.com Protection Status
ADS

শেখ হাসিনার রাজনীতি শিখতে খালেদা জিয়ার আরও ৫০ বছর লাগবে:স্বাস্থ্যমন্ত্রী মোঃ নাসিম

nasim1শেখ হাসিনার মতো রাজনীতি শিখতে হলে খালেদা জিয়ার আরও ৫০ বছর সময় লাগবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

 

বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের মিলন হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

 

নাসিম বলেন, প্রথমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে নির্বাচনে আসবেন না বলে ঘোষণা দিলেও নির্বাচনে এলেন খালেদা জিয়া। কর্মীদের মতো লিফলেটও বিলি করলেন। কিন্তু আবার মাঠ ছেড়ে চলে গেলেন। শেখ হাসিনার মতো রাজনীতি শিখতে হলে খালেদা জিয়ার আরও ৫০ বছর সময় লেগে যাবে।

 

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, এমন খেলোয়াড় নিয়ে নির্বাচনে আসলেন কেন? যারা মাঝপথেই মাঠ ছেড়ে দেন! আসলে নির্বাচন ভণ্ডুল করার জন্যই মাঠে এসেছিলেন তারা।

নাসিম আরও বলেন, নির্বাচনকে কারচুপির উল্লেখ করে বর্জন করলেন তারা। তবে নেতারা এখন আফসোস করছেন। এতো ভোট পেয়ে নির্বাচন বর্জন করলেন কেন! আর নির্বাচনে যদি কারচুপি হয়েই থাকে, ততে তারা এতো ভোট পেলো কিভাবে।

 

মন্ত্রী বলেন, শেষ পর্যন্ত শেখ হাসিনার অধীনে এসেই নির্বাচন করলেন খালেদা জিয়া। নির্বাচনও ভণ্ডুল করতে পারলেন না। এর আগে সকালে বিশ্ববিদ্যালয়ের বি-ব্লকের নিচতলায় বঙ্গবন্ধুর মুর‌্যালে পুষ্পস্তবক অর্পণ করা হয় এবং বটতলা থেকে র‌্যালি বের করা হয়।

এছাড়া দিবসটি উপলক্ষে জাতীয় পত্তাকা উত্তোলন, পায়রা ও বেলুন উড়ানো, স্মরণিকা প্রকাশ, বিশ্ববিদ্যালয়ের মাসিক মুখপাত্র প্রকাশসহ সংবাদপত্রে ক্রোড়পত্র ছাপানো হয়েছে।

 

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক, সাবেক সংসদ সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভুঁইয়া ডাবলু, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ)’র সভাপতি অধ্যাপক ডা. মাহমুদ হাসান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত, বিএমএ’র মহাসচিব অধ্যাপক ডা. এম. ইকবাল আর্সলান প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!