DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

‘বেগম খালেদা জিয়াকে দেওয়া ইসি’র নোটিশ অকার্যকর এবং হাস্যকর’: হান্নান শাহ

hannanবিএনপির স্থায়ী কমিটির সদস্য আসম হান্নান শাহ বলেছেন, দলের চেয়ারপার্সন খালেদা জিয়াকে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ তুলে যে নোটিশ দেওয়া হয়েছে তা অকার্যকর এবং হাস্যকর।

 

কারণ, নির্বাচন কমিশনের (ইসি) যে কর্মকর্তা চেয়ারপার্সনকে নোটিশ দিয়েছেন, তিনি বোধহয় জানেনই না বহর কাকে বলে। তিনি (খালেদা জিয়া) শুধু ব্যক্তিগত নিরাপত্তার জন্য গাড়ি ব্যবহার করছেন। তাই এই চিঠির প্রয়োজন ছিল না। তার বহরে তিনবার হামলা হয়েছে। তখন কমিশন কিছুই বলেনি।

 

শনিবার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী মির্জা আব্বাসের বাসায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। হান্নান শাহ বলেন, বহর দেখতে হলে তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নির্বাচনী প্রচারণা চালানোর দিকে নজর দিতে হবে।

 

প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী আচরণ লঙ্ঘনের অভিযোগ করে হান্নান শাহ বলেন, বিশাল তোরণ নির্মাণ করে ভোট চাওয়া হচ্ছে, মসজিদে মসজিদে গিয়ে প্রার্থীরা ভোট চাইছেন। কিন্তু নির্বাচন কমিশন কিছুই করছে না। প্রশাসন এখনো সুষ্ঠুভাবে ভোট আয়োজনের ব্যবস্থা করতে পারেনি। তাদের দলীয় দুই তিনজন এমপি নির্বাচনী বিধি লঙ্ঘন করলেও শক্তভাবে নির্বাচনী আইন প্রয়োগ করা হচ্ছে না।

Share this post

scroll to top
error: Content is protected !!