DMCA.com Protection Status
ADS

কারওয়ান বাজারে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে লক্ষ্য করে গুলিবর্ষন করা হয়ঃ মেজর জেনারেল আকবর

99976_1সোমবার বিকেলে কারওরান বাজারে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হত্যার উদ্দেশ্যে গুলি করা হয়েছে বলে অভিযোগ করেছেন তার প্রতিরক্ষা ও নিরাপত্তা বিষয়ক প্রধান সমন্বয়কারী মেজর জেনারেল(অবঃ)ফজলে এলাহী আকবর।

 

এর আগে দুপুরে নয়া পল্টন কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন সংবাদ সম্মেলনে অভিযোগ করেছিলেন, খালেদা জিয়ার সরকারি নিরাপত্তা প্রত্যাহার করায় তিনি নিরাপত্তাহীনতায় রয়েছেন। খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার ঘটনায় চেয়ারপারসনের বেশ কয়েকজন কর্মকর্তা আহত হন। তার মধ্যে ড্রাইভার এবং দুজন নিজস্ব নিরাপত্তাকর্মী- সিএসএফ সদস্য।

 

khaleda4হামলার পর বিএনপি চেয়ারপারসন মালিবাগ, খিলগাঁও শাজাহানপুর এলাকায় মির্জা আব্বাসের পক্ষে সবার কাছে ভোট চান। এরপর চলে যান ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন সিএসএফ, ড্রাইভার, ব্যক্তিগত কর্মর্কতাদের দেখতে। পরে পৌনে ১০টার দিকে তিনি বাসায় পৌঁছান। এ সময় ফজলে এলাহী আকবর বেগম খালেদা জিয়ার বাসভবন ফিরোজার ভেতরে সাংবাদিকদের নিয়ে ক্ষতিগ্রস্থ গাড়িগুলো দেখান।

 

সেসময় তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে তার গাড়ির কাছ থেকে গুলি করা হয়েছিল তবে গাড়ি বুলেট প্রুফ থাকায় আল্লাহর রহমতে তিনি বেঁচে গেছেন। তিনি বলেন, গুলি লাগলে স্পট ডেথ হওয়ার সম্ভাবনা ছিল। তবে তিনি (খালেদা জিয়া) প্রাণে বেঁচে গেছেন।

 

তৃতীয় দিনে ব্যাপক গণসংযোগ চালিয়ে রাত ৯টা ৪৬ মিনিটে নিজের গুলশানের বাসায় ফেরেন খালেদা জিয়া। বিকেলে ৪টা ৫০ মিনিটে কোন রকম পুলিশি নিরাপত্তা ছাড়াই তিনি বেরিয়েছিলেন নির্বাচনী প্রচারণায়।

Share this post

scroll to top
error: Content is protected !!