DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

নিজ হ‍াতে লিফলেট বিলিয়ে তাবিথ আউয়ালের পক্ষে ভোট চাইলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া

tabith1২০ দল সমর্থিত প্রার্থীর পক্ষে প্রচারণা চালাবেন বলে সপ্তাহখানেক আগেই জানিয়েছিলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। কিন্তু আগাম কোনো আভাস না দিয়ে হুট করে যে রাস্তায় বেরিয়ে পড়বেন সে কথা কেইবা ভেবেছিলো!
 
কেউ ভাবুক বা না ভাবুক, খালেদা জিয়া কিন্তু ঠিকই নেমে পড়লেন ভোটের মাঠে। 
 
সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে শনিবার বিকেল সাড়ে চারটার দিকে কাউকে কিছ‍ু না জানিয়েই তার গুলশানের বাসা থেকে বের হন খালেদা জিয়া। 
 
মিনিট দশেকের মধ্যেই তিনি হাজির হন গুলশান ২ নম্বরে পিংকসিটি মার্কেটে। সেখান থেকে বেরিয়ে গুলশান ১ নম্বরে সিটি করপোরেশন মার্কেটে যান তিনি। 
 
উভয় স্থানেই ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপি সমর্থিত প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে ভোট চান খালেদা জিয়া। দোকানে দোকানে লিফলেট বিতরণ করেন নিজ হাতে। সর্বস্তরের মানুষকে তাবিথকে বিজয়ী করার অনুরোধ জানাচ্ছেন।

এরপর গুলশান ২ নম্বর থেকে গুলশান ১ নম্বরে যাওয়ার সময় খালেদা জিয়ার গাড়িবহর কিছু সময় যানজটে আটকা পড়ে।

পরে গুলশান ১ নম্বরের নাভানা টাওয়ারে গিয়ে জনগণের কাছে ভোট চান তিনি। সেখান থেকে বেড়িয়ে বাড্ডা লিংক রোডে যান। এরপর মার্কিন দূতাবাসের সামনে দিয়ে গুলশান ২ নম্বরের ডিসিসি মার্কেটে যান। সেখানেও জনে জনে ভোট চান।


তিনি এসময় হাত নেড়ে জনগণকে শুভেচ্ছা জানান। 

এরপর ব্যাপক প্রচারণা শুরু করেন তিনি। বিকেল গড়িয়ে সন্ধ্যা হলেও থামার লক্ষণ দেখা যায়নি তার। রাতেও চালাচ্ছেন প্রচারণা। এই এলাকার বেশ কয়েকটি ওয়ার্ডে গণসংযোগে তাবিথের পক্ষে ভোট চান খালেদা জিয়া।

 
হঠাৎ নির্বাচনে মাঠে খালেদা জিয়ার আগমনকে কেন্দ্র করে এই এলাকায় ব্যাপক জনসমাগম দেখা যাচ্ছে।
 
খালেদা জিয়ার উপস্থিতিতে তাবিথের পক্ষে লিফলেট বিতরণসহ সব কাজ চলছে জমজমাটভাবে।
 
জনগণের মাঝেও ব্যাপক সাড়া লক্ষ্য করা যাচ্ছে।খালেদা জিয়ার সঙ্গে বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমানসহ মাহিলা দলের কয়েকজন নেত্রী আছেন।
 
উল্লেখ্য, গত ১৪ এপ্রিল নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাসাস আয়োজিত পহেলা বৈশাখের অনুষ্ঠানে হাজির হয়ে ঢাকা উত্তরের মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও দক্ষিণের প্রার্থী মির্জা আব্বাসের পক্ষে ভোট চান খালেদা জিয়া। এসময় তাবিথ ও আব্বাসের স্ত্রী আফরোজা উপস্থিত ছিলেন।

Share this post

scroll to top
error: Content is protected !!