DMCA.com Protection Status
ADS

বেগম খালেদা জিয়া মাঠে নামলে কঠিন চ্যালেঞ্জ হবে :আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আনিসুল হক

anisবিএনপি সমর্থিত প্রার্থীর প্রচারণায় দলটির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মাঠে নামলে সিটি নির্বাচনে কঠিন চ্যালেঞ্জ হবে বলে মন্তব্য করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী আনিসুল হক। 
 
রোববার সকালে রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ের টিএনটি মাঠ এলাকায় ষষ্ঠ দিনের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন। এ সময় আনিসুল হকের সঙ্গে তার স্ত্রী রুবানা হকও ছিলেন।
 
আনিসুল হক বলেন, শুনেছি খালেদা জিয়া তার দল সমর্থিত প্রার্থীর নির্বাচনী প্রচারণায় মাঠে নামবেন। এটা আমার জন্য একটা কঠিন চ্যালেঞ্জ।
 
সিটি নির্বাচনে দলমতের ঊর্ধ্বে উঠে মেয়র নির্বাচন করতে হবে মন্তব্য করে তিনি বলেন, যিনি সুখে, দুঃখে নগরবাসীর পাশে থাকতে পারবেন তাকেই নির্বাচিত করা উচিত। 
 
আনিসুল হক বলেন, সব দলের সমর্থিত প্রার্থী নির্বাচনে অংশ নেওয়ায় উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। আমি প্রতিদিন সকাল থেকে মানুষের কাছে যাচ্ছি। প্রচারণা চালাচ্ছি। আশা করি, মানুষ আমাকে সমর্থন দেবে।
 
নির্বাচনী আচারণবিধি মেনেই সব প্রচারণা চালাবেন বলেও প্রত্যয় ব্যক্ত করেন এ মেয়র প্রার্থী।
 
এরপর তিনি নির্বাচন কমিশনের আমন্ত্রণে বৈঠকে অংশগ্রহণ করবেন। সেখান থেকে রাজধানীর মহাখালী রাওয়া ক্লাবে বিজেএমইএ, বিকেএমইএ, বিটিএমইএ নেতাদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে যোগ দিতে যাবেন তিনি। 
 
বিকেল সাড়ে ৪টায় মিরপুর ১৩ নম্বর হারমান মেইনার স্কুল অ্যান্ড কলেজ এলাকায় নির্বাচনী প্রচারণা চালাবেন আনিসুল হক।

Share this post

scroll to top
error: Content is protected !!