DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জামিন মঞ্জুর,পরবর্তী শুনানি আগামী ৫ মেঃ আদালত থেকে বাসায় ফিরলেন

kz2জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির ২মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন মঞ্জুর করেছেন আদালত। পরবর্তী শুনানি আগামী ৫ মে মঙ্গলবার।

রবিবার ঢাকার বকশীবাজার এলাকার আলিয়া মাদ্রাসা মাঠে অবস্থিত তৃতীয় বিশেষ জজ আদালতের বিচারক আবু আহমেদ জমাদার এ জামিন মঞ্জুর করেন।

এর আগে সকালে বেগম খালেদা জিয়ার পক্ষে তার আইনজীবী সানাউল্লাহ মিয়া ও জয়নুল আবেদীন মেজবা আত্মসমর্পণপূর্বক জামিনের আবেদন করেন। বেগম খালেদা জিয়া বেলা ১০টা ৩৭মিনিটে আদালতে পৌঁছান।

 

৯২দিন পর নিজের বাসায় ফিরছেন। তার ফেরার অপেক্ষায় ছিল গুলশান-২-এর ৭৯ নম্বর রোডের ফিরোজা নামের এই বাড়িটি।

জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় হাজিরা দিতে রোববার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকার বিশেষ জজ আদালতের উদ্দেশে রওনা হোন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। দৃশ্যত এর মাধ্যমে ৯২ দির পর নিজের রাজনৈতিক কার্যালয় ছাড়েন তিনি। আদালত থেকে সরাসরি তিনি তার বাসায় যাবেন।

খালেদা জিয়ার মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানিয়েছেন, আদালতের উদ্দেশে সকাল সাড়ে ৯টায় তিনি গুলশান কার্যালয় থেকে রওনা দেন। সেখান থেকে সরাসরি বাসায় যাবেন তিনি।

দশম জাতীয় সংসদ নির্বাচনের বর্ষপূর্তির দিন (৫ জানুয়ারি) গণতন্ত্র হত্যা দিবসের কর্মসূচি ঘোষণার পর গত ৩ জানুয়ারি থেকে গুলশানের কার্যালয়ে গেলে সেখানে অবরুদ্ধ হয়ে পড়েন তিনি।

Share this post

scroll to top
error: Content is protected !!