DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

চট্টগ্রাম ২০ দলীয় জোটের যৌথ সভাঃ মঞ্জুকে জয়ী করতে ঐক্যবদ্ধভাবে মাঠে নামবে ২০ দল : আবদুল্লাহ আল নোমান

nomanবিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান বলেছেন, সরকারী দলের মন্ত্রী এমপিরা প্রতিনিয়ত নির্বাচনী আচরণবিধি লংঘন করে চলছেন কিন্তু ইসি কোন ব্যবস্থা গ্রহণ করছে না। আমরা এখনো বুঝতে পারছিনা ইসি আদৌ লেবেল ফ্লেয়িং ফিল্ড তৈরী করবে কিনা। যদি ৫ জানুয়ারির মত তামাশার নির্বাচন করার পরিকল্পনা করা হয় তাহলে আমরা মেয়র নির্বাচন বয়কট করতে বাধ্য হব।

 

শনিবার সকাল ১০টায় নগরীর দেওয়ানহাটস্থ কার্যালয়ে চট্টগ্রাম মহানগর ২০ দলীয় জোটের যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে আবদুল্লাহ আল নোমান একথা বলেন।

 

আবদুল্লাহ আল নোমান বলেন, মঞ্জুর আলম মঞ্জু ২০ দলীয় জোট সমর্থিত একক প্রার্থী। তাকে জয়ী করতে ২০ দলীয় জোট ঐক্যবদ্ধভাবে মাঠে নামবে। আবদুল্লাহ আল নোমান চট্টগ্রামে ২০ দলীয় জোটের নেতাকর্মীদেরকে পুলিশী হয়রানী করা থেকে বিরত থাকার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান। তিনি এ ব্যাপারে নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষন করেন। নির্বাচনকে সামনে রেখে রাজনৈতিক মামলায় বিএনপি নেতাকর্মীদেরকে হয়রানী করে ফ্যাসিবাদী সরকার নির্বাচনে নিজ দলীয় প্রার্থীকে বিশেষ সুবিধা দেওয়ার অপচেষ্টা চালাচ্ছেন।

 

মহানগর জাতীয় পাটির আহ্বায়ক আবু নাছের চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন মহানগর ২০ দলীয় জোট ইসলামী ঐক্যজোট নেতা মাওলানা আবদুর রহমান, জাতীয় পার্টির নুর মোহাম্মদ খান, কল্যাণ পার্টির মোহাম্মদ ইলিয়াছ, এল.ডি.পি’র দোস্ত মোহাম্মদ, আলী আকবর, লেবার পার্টির মুজিবুর রহমান, এনপিপির আনোয়ার সাদেক, জাগপার আবু মোহাম্মদ আনাস, ন্যাপ নেতা ওসমান গণি শিকদার, খেলাপতি মজলিশের খোরশেদ আলম, লেবার পার্টির নুরুল আবছার, মুসলিম লীগ নেতা আবদুল আজিজ, ন্যাপভাসানী নেতা শিবু বড়–য়া, হেফাজত ইসলামী নেতা মাওলানা মাহমুদ প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!