DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিবাহিত মহিলাদের পরকিয়া প্রেমে উৎসাহ প্রদান:ফ্রান্সে ডেটিং ওয়েবসাইটের বিরুদ্ধে মামলা

gliফ্রান্সে বিবাহিত মহিলাদের পরকীয়া প্রেমে উৎসাহিত করার অভিযোগে একটি ডেটিং ওয়েবসাইটের বিরুদ্ধে মামলা দায়ের করল ক্যাথলিক খ্রিষ্টানদের কয়েকটি সংগঠন।

তবে ‘গ্লিডেন’ নামের ডেটিং সাইটটি বলছে, তারা কাউকে ‘অবিশ্বস্ত’ হতে জবরদস্তি করছে না। কিন্তু এই ডেটিং ওয়েবসাইটের ৮০ শতাংশ গ্রাহকই হচ্ছে বিবাহিত।

 

‘গ্লিডেন’ কথিত পরকীয়া প্রেমে উৎসাহ যোগাতে যেসব বিজ্ঞাপন প্রচার করেছে, তার একটিতে দেখা যায় বিয়ের পোশাক করা এক মেয়ে পেছনে দুই হাত লুকিয়ে রেখেছে।

 

ম্যাগাজিনটি এই বিজ্ঞাপন প্রচারের মাধ্যমে ফ্রান্সের কোন আইন ভেঙ্গেছে কিনা, এখন সেই সিদ্ধান্ত নেবে আদালত।

গ্লিডেনের বিজ্ঞাপনে ছেয়ে ফেলা হয়েছে পাতাল রেল আর বাস স্টপগুলো রান্সের সিভিল আইনে বলা হয়েছে বিয়ের পর স্বামী-স্ত্রীকে পরস্পরের প্রতি বিশ্বস্ত থাকতে হবে। ডেটিং সাইট গ্লিডেন সম্প্রতি ফ্রান্সের বাসে-ট্রেনে যেসব বড় বড় বিজ্ঞাপন দিয়েছে, সেগুলোতে পরকীয়া প্রেমের সুড়সুড়ি দেওয়া হয়েছে বলে মনে করছে ক্যাথলিকদের বিভিন্ন সংগঠন।

 

এসব বিজ্ঞাপনে এমন বার্তা দেয়ার চেষ্টা করা হয় যে স্ত্রীরা যদি স্বামীর সঙ্গে বিশ্বাসঘাতকতা করে অন্য লোকের সঙ্গে প্রেমে জড়ায় তাতে কোন বাধা নেই এবং এরকম প্রেমের মজাই আলাদা। ‘এসোসিয়েশন অব ক্যাথলিক ফ্যামিলিজ’ এ নিয়ে গ্লিডেনের বিরুদ্ধে মামলা করে।

Share this post

scroll to top
error: Content is protected !!