DMCA.com Protection Status
ADS

এবার মার্কিন প্রতিরক্ষামন্ত্রী আ্যস্টন কার্টার এবং সেনাবাহিনী প্রধান জেনারেল মার্টিন ডেম্পসি সকাশে জাহিদ এফ সরদার সাদী

 

 

 

saddi7ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ এবার নব নিযুক্ত মার্কিন প্রতিরক্ষামন্ত্রী অ্যাস্টন কার্টারের সাথে একান্ত সাক্ষাতে  শুভেচ্ছা বিনিময় করলেন  বিএনপি চেয়ার পারসন বেগম খালেদা জিয়ার সাবেক বৈদেশিক উপদেষ্টা ও বিশেষ দূত জনাব  জাহিদ এফ. সরদার সাদী।

 

জনাব সাদী এসময় বাংলাদেশের তিন তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের পক্ষ থেকে  তাদের অভিনন্দন বার্তা পৌছে দেন নতুন মার্কিন প্রতিরক্ষা মন্ত্রী আ্যস্টন কার্টারের কাছে।

 

জনাব কার্টারও প্রত্যুত্তরে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের  প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং তাদের সুস্বাস্থ ও মঙ্গলময় জীবন কামনা করেন।  জনাব সাদী বাংলাদেশের সার্বিক পরিস্থিতি  বিস্তারিত ভাবে অবহিত করেন পেন্টাগনের নতুন চীফকে ।

 

একইদিনে পেন্টাগন মার্কিন স্বশস্ত্র বাহিনীর সদর দফতরে যুক্তরাষ্ট্রের সিজেসিএস (চেয়ারম্যান অব দি জয়েন্ট চিফ অব স্টাফস) স্বশস্ত্র বাহিনীর প্রধান জেনারেল মার্টিন ডেম্পসির সাথেও সৌজন্য সাক্ষাত করেন বিএনপি চেয়ারপারসনের সাবেক বৈদেশিক উপদেষ্টা ও বিশেষ দূত জাহিদ এফ সরদার সাদী।

 

জেনারেল ডেম্পসি হলেন মার্কিন স্বশস্ত্র বাহিনীর সর্বোচ্চ পদের অধিকারী এবং একাধারে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট, জাতীয় নিরাপত্তা কাউন্সিল, হোমল্যান্ড সিকিউরিটি কাউন্সিল এবং প্রতিরক্ষা মন্ত্রীর প্রধান সামরিক উপদেষ্টা।

 

জেনারেল ডেম্পসি বাংলাদেশ সম্পর্কে তার আগ্রহের কথা জানান এবং বাংলাদেশের বর্তমান অবস্থার খোঁজ খবর নেন।জনাব সাদী তাকেও এ বিষয়ে বিস্তারিত ভাবে অবহিত করেন।

Share this post

scroll to top
error: Content is protected !!