DMCA.com Protection Status
ADS

অব্যাহত হয়রানীর অভিযোগে ঢাকায় সব ফ্লাইট স্থগিত করলো পাকিস্তানের বিমান সংস্থা পিআইএ

piaপাকিস্তানের জাতীয় বিমান সংস্থা পিআইএ শুক্রবার থেকে আগামি মাসের ১০ তারিখ পর্যন্ত ঢাকায় সব বিমান চলাচল স্থগিত রাখার ঘোষণা করেছে। বাংলাদেশের নিরাপত্তা বাহিনী পিআইএ’এর যাত্রী এবং ক্রুদেরকে হয়রানি করার প্রতিবাদে এ পদক্ষেপ নেয়ার কথা ঘোষণা করেছে বিমান।

পিআইএ মুখপাত্রের বরাত দিয়ে পাকিস্তানের এক্সপ্রেস নিউজ সংবাদ সংস্থা এ খবর দিয়েছে।

এ মুখপাত্র বলেন, পিআইএ আগামি মাসের ১০ তারিখ পর্যন্ত ঢাকার সব ফ্লাইট স্থগিত করে দিয়েছে। যাত্রী ও ক্রুদের হয়রানির প্রতিবাদে এ পদক্ষেপ নেয়ার কথা ঘোষণা করে এ মুখপাত্র আরো বলেন, হয়রানি বন্ধে ব্যবস্থা না নেয়া পর্যন্ত এ পদক্ষেপ অব্যাহত থাকবে।

এদিকে, গতকাল পাকিস্তান পররাষ্ট্র দফতরের মুখপাত্র তাসিম আসলাম বলেন, পিআইএ’র যাত্রী ও ক্রুদের হয়রানি করার বিষয়টি স্পষ্ট করার জন্য তাদের পক্ষ থেকে ইসলামাবাদের হাই কমিশনের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

পিআইএ সূত্র থেকে বলা হয়েছে, গত দু’মাস ধরে বাংলাদেশি নিরাপত্তা কর্মকর্তারা পিআইএ’র যাত্রী ও ক্রুদের হয়রানি করছে। বুধবার নিরাপত্তা তল্লাসির কারণে পিআইএ’র ফ্লাইট পিকে-২৬৬ ঢাকা থেকে ছাড়তে তিন ঘণ্টা বিলম্ব হয়েছে।

বাংলাদেশের নিরাপত্তা বাহিনী পিআইএ স্টেশন ম্যানেজার আলী আব্বাসকে আটক করেছিল এবং তাকে পাকিস্তানে ফেরত পাঠিয়েছে। এছাড়া, জাল মুদ্রা পাচারের কথিত অভিযোগে ঢাকায় পিআইএ’র কর্মকর্তাদের বাসভবনে তল্লাসি চালানো হয়েছে।

 

 
 
 
 

Share this post

scroll to top
error: Content is protected !!